ভুঁড়ির সাইজ কিছুতেই কমছে না? মেদ ঝরানোর জাদুটোনা আদা! শুধু খেতে হবে এই বিশেষ নিয়ম | SANGBAD BHAVAN  

ভুঁড়ির সাইজ কিছুতেই কমছে না? মেদ ঝরানোর জাদুটোনা আদা! শুধু খেতে হবে এই বিশেষ নিয়ম

বিয়ের মরশুর আগে মেদ ঝরানো অনেকের কাছে বিরাট চ্যালেঞ্জ এর ব্যাপার। আর সেই মুশকিল আসান করতে আদার গুরুত্ব রয়েছে অনেক। চলুন জেনে নেওয়া যাক কোন বিশেষ নিয়মে আদা খেলে বিদ্যুৎ গতিতে ঝরবে মেদ

অনেক কসরত করার পরও নিজের ভুঁড়িকে বাগে আনতে পারছেন না? অনেকেই এ জন্য ডায়েট করে আধপেটা আধপেটা খেয়ে শেষে কাবু কাবু হয়ে পড়েছেন।

আরও পড়ুন,
*বাবা থেকে স্বামী! কোথায় রয়েছে বিয়ের এমন অদ্ভুত রীতি?
*ঘূর্ণিঝড়ের প্রভাব দেখাদেবে বাংলার আবহাওয়াতেও, এই সব জেলায় বৃষ্টি ঝরবে

এদিকে, সামনে বিয়ের মরশুম। বিয়েবাড়িতে হট লুক দিতে হলে ভুঁড়ি কমানোর ওপর নজর দেওয়া অত্যান্ত জরুরি। এমন অবস্থায় আপনার ভুঁড়ি কমানোর ব্রহ্মাস্ত্র হতেই পারে আদা।

আদায় থাকা জিনজেরোল যেটি অ্যান্টি ইনফ্লেমেটারি এবং অ্যান্টি অক্সিডেন্টের শক্তিশালী সমাহার। এতে ওজন কমতে সাহায্য হয় এমনটা দাবি করা হয়। তা ছাড়াও আদা শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। আর্থ্রাইটিসের সমস্যায় আদা বেশ ভালো, এমনকি পিরিয়ডের ব্যথাও কমায়। এছাড়াও হজম শক্তি বাড়িয়ে তুলতে ব্যাপক ভূমিকা নিয়ে থাকে।

দেখে নেওয়া যাক কোন বিশেষ নিয়মে আদা খেলে ভুঁড়ি কমবে।

আরও পড়ুন,
*Palmistry: লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়
*৫ সব্জির খোসা ফেলে না দিয়ে তৈরি করুন চিপস্, বাজার-দোকানকেও টেক্কা দেবে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।