'
নীল গাউনে উন্মুক্ত ক্লিভেজ: অবনীতনীল গাউনে উন্মুক্ত ক্লিভেজ: অবনীত

নীল রঙের গাউনে উন্মুক্ত অবনীতের ক্লিভেজ

অবনীত কৌর (Avneet Kaur) বলিউড ইন্ডাস্ট্রিতে একজন শিশুশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন। শৈশব কালে তাঁকে বহু কমার্শিয়াল অ্যাডে দেখা গিয়েছে। যার মধ্যে অন্যতম লাইফবয় লিকুইড হ্যান্ডওয়াশের অ্যাড ইত্যাদি ইত্যাদি। এর পরবর্তী সময়ে ছোট পর্দায় একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল অবনীতকে।

আরও পড়ুন,
*উন্মুক্ত ক্লিভেজ, মঞ্চে উষ্ণতা ছড়ালেন আইটেম ডান্সের নোরা ফতেহি
*সাপ্লিমেন্ট খেতে হবে না, ভিটামিন ডি-র ঘাটতি পূরণ করবে ৩ খাবার

তবে গত বছর কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘টিকু ওয়েডস শেরু’-র মধ্য দিয়ে বড় পর্দায় ডেবিউ করেছেন অবনীত। নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েও তিনি নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা করেন।

সম্প্রতি অবনীত দুবাইয়ে গিয়েছিলেন ছুটি কাটাতে। আর সোশ্যাল মিডিয়ায়তে তিনি যথেষ্ট অ্যাকটিভ থাকেন। দুবাই থেকে একাধিক ছবি ভাগ করে নিয়েছেন অবনীত। যেখানে দেখা যাচ্ছে তাঁর পরনে রয়েছে নীল রঙের বডিকন গাউন। আর এই গাউনটি স্লিভলেস। কালো রঙের প্রিন্ট রয়েছে নীল রঙের গাউন জুড়ে । গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত হয়ে আছে অবনীতের ক্লিভেজ সহ স্তনের অনেকটা অংশ। হাই-থাই স্লিটেড গাউনের যে কারনে উন্মুক্ত রয়েছে অবনীতের মসৃণ পা।

উজ্জ্বল মেকআপ। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনা ব্যবহার করেছেন চোখে। ঠোঁট মেখেছেন গোলাপি রঙের লিপস্টিক। গোলাপি ব্লাশারের ব্যবহার রয়েছে চিকবোনে। অবনীতের সিল্কি চুল খোলা রয়েছে। মেটালিক সিলভার ব্যান্ডের রিস্টওয়াচ রয়েছে বাঁ হাতে। নীল গাউনের সাথে তিনি টিম আপ করেছেন ত্রিভুজাকৃতি স্লিং ব্যাগ। সাদা রঙের স্টোন বসানো রয়েছে কালো রঙের ব্যাগ জুড়ে ।

অবনীতের পায়ে রয়েছে ট্রান্সপারেন্ট হাই হিলস। সম্প্রতি এই ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘অ্যারবিয়ান নাইটস’। ক্যাপশনের পাশাপাশি জুড়েছেন নীল হার্ট ইমোজি। পাশাপাশি রয়েছে সোনালি তারা আর পাহাড়ের ইমোজি। অবনীতের একাংশ অনুরাগীদরা তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

আরও পড়ুন,
*রিঙ্কুর সঙ্গে রোমান্স করছেন নিরহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়ায়
*স্বামীর বন্ধুর সঙ্গে সময় কাটালেন সুন্দরী বৌদি, প্রতিটি সিন গা গরম করে দেবে, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।