উন্মুক্ত ক্লিভেজ, মঞ্চে উষ্ণতা ছড়ালেন আইটেম ডান্সের নোরা ফতেহি | SANGBAD BHAVAN  

উন্মুক্ত ক্লিভেজ, মঞ্চে উষ্ণতা ছড়ালেন আইটেম ডান্সের নোরা ফতেহি

উন্মুক্ত ক্লিভেজে মঞ্চে দুর্দান্ত ড্যান্স আইটেম ডান্সের নোরা ফতেহির

বলিউডে ফের ফিরিয়ে আইটেম ডান্সের ট্রেন্ড নিয়ে এসেছেন নোরা ফতেহি (Nora Fatehi)। কানাডার বাসিন্দা নোরা’র পরিবারের অর্থনৈতিক সমস্যার কারণে বেলি ডান্সারের পেশায় এসেছিলেন। এর পর তিনি বলিউডে আসেন মডেলিং-এর সূত্রে। কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ নোরা ফতেহি (Nora Fatehi) সকলের নজর কেড়েছিলেন। তবে এরপর তাঁকে যথেষ্ট লড়াই করতে হয়েছে বলিউডের নিজের জন্য জমি শক্ত করতে।

আরও পড়ুন,
*সাপ্লিমেন্ট খেতে হবে না, ভিটামিন ডি-র ঘাটতি পূরণ করবে ৩ খাবার
টিউশনি পড়তে গিয়ে শিক্ষকের সঙ্গে ছাত্রীর পরকীয়া, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না

তবে এখন নোরা প্রতিষ্ঠিত বলিউড ডান্সার। তিনি একজন অভিনেত্রী হিসাবেও ডেবিউ করেছেন। বহু স্টেজ শো করেন নোরা ফতেহি। সম্প্রতি নোরা ফাতেহির স্টেজ শোয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে নোরার পরনে রয়েছে সবুজ রঙের সিকুইনড ব্রালেট। ব্রালেটের নেকলাইন যথেষ্ট পরিমানে ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে নোরার ক্লিভেজ সহ স্তনের বেশ খানিকটা অংশ।

আর এই ব্রালেটের সাথে একই রঙের শর্ট স্কার্ট টিম আপ করা হয়েছে। কোমরের বোতাম খোলা শর্ট স্কার্টের। যেকারনে উন্মুক্ত রয়েছে নোরার নাভিমূল। আর এই স্টেজ শোয়ের মধ্যমণি নোরা হলেও ব্যাকগ্রাউন্ডে রয়েছেন আরও কয়েকজন ডান্সার। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে নোরাকে ডান্সের একাধিক স্টেপ করতে দেখা যাচ্ছে।

এলোমেলো চুলে নোরাকে দেখে বোঝা যাচ্ছে, খানিকটা বেড়েছে তাঁর শারীরিক ওজন। এই ভিডিওটি নোরা নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এটি তাঁর 2024 সালের এনার্জি যা কেউ হ্যান্ডল করতে পারবেন না।’ এই ক্যাপশনের পাশাপাশি নোরা জুড়েছেন আগুন ইমোজি। নোরার পোস্ট করা এই ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই প্রশংসা করেছেন তাঁর সৌন্দর্যের।

এমনকি অনেকে কটাক্ষও করেছেন নোরার বাড়তি ওজন নিয়ে। তবে, 2023 সাল জনপ্রিয় নোরার পক্ষে যথেষ্ট স্বস্তিদায়ক ছিল। কারণ দীর্ঘদি ধরে কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক প্রতারণা মামলায় জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হয়েছিল নোরাকে। সুকেশের কাছ থেকে দামি উপহার নেওয়ার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। তবে গত বছরই ভুল প্রমাণিত হয়েছে নোরার বিরুদ্ধে যাবতীয় অভিযোগ।

আরও পড়ুন,
*Bhojpuri Video: শোয়ার ঘরে মনালিসার সঙ্গে ফুল মুডে পবন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য
*দশম শ্রেণীর ছাত্রের সঙ্গে ‘রোমান্টিক ফটোশুট’, ‘মা-ছেলের সম্পর্ক’, দাবি শিক্ষিকার

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।