নয়া প্রেমের গল্পে দেখা মিলবে দেবচন্দ্রিমার, এবার কার সঙ্গে জুটি বাঁধলেন | SANGBAD BHAVAN  

নয়া প্রেমের গল্পে দেখা মিলবে দেবচন্দ্রিমার, এবার কার সঙ্গে জুটি বাঁধলেন

নতুন প্রেমের গল্পে কার সঙ্গে জুটি বাঁধলেন দেবচন্দ্রিমা সিংহরায়

শান্তশিষ্ট মিতুল আর দুরন্ত রণ একে অপরকে ভীষণ ভালবাসে । এই প্রেমে নেই কোন হিংসা, নেই মারামারি, ধর্মীয় মেরুকরণও নেই, এমনকি জাতিবিদ্বেষও নেই। বন্দুকের বদলে রয়েছে শুধু গোলাপ। তবুও সেই প্রেম পায় না পরিণতি। কিন্তু এমনটা কেন? এমনই এক গল্প নিয়ে আড্ডাটাইমসের নয়া সিরিজ় ‘প্রেমে পড়া বারণ’। পরিচালনায় রয়েছেন অরিজিৎ চক্রবর্তী।

আরও পড়ুন,
*নীল গাউনে উন্মুক্ত ক্লিভেজ, ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুললেন অবনীত
*উন্মুক্ত ক্লিভেজ, মঞ্চে উষ্ণতা ছড়ালেন আইটেম ডান্সের নোরা ফতেহি

এর পূর্বে অরিজিৎ চক্রবর্তী পরিচালনা করেছেন ‘ফেলু মিত্তির লেন’। এই সিরিজ়ে ‘এক্স=প্রেম’-খ্যাত অনিন্দ্য সেনগুপ্তকে রণ-র চরিত্রে দেখা যাবে। আর দেবচন্দ্রিমা সিংহরায় অভিনয় করছেন মিতুলের চরিত্রে।

অভিনেত্রী দেবচন্দ্রিমা জানিয়েছেন, “আমার চরিত্রটা শান্ত, যে কিনা মা-বাবার কথা শুনে চলে। একটু আকটু ভয় পায়। তার জীবনে প্রেমও আসে। আর এই প্রেমটা হওয়ার পরে সে নিজেকে ধীরে ধীরে খুলতে শুরু করে।” এই সিরিজ়ের শুটিং হচ্ছে উত্তর ও দক্ষিণ কলকাতার বিভিন্ন জায়গায়।

অনিন্দ্য সেনগুপ্ত ও দেবচন্দ্রিমা সিংহরায়
অনিন্দ্য সেনগুপ্ত ও দেবচন্দ্রিমা সিংহরায়

আরও পড়ুন,
গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা
*‘পিএইচডি সব্জিওয়ালা’! উচ্চশিক্ষিত হয়েও বাড়ি বাড়ি গিয়ে বিক্রি করেন আলু, পেঁয়াজ, নেপথ্যে কোন কারণ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।