শীঘ্রই মা হবেন দীপিকা? সুখবর দিলেন অভিনেত্রী নিজেই | SANGBAD BHAVAN  

শীঘ্রই মা হবেন দীপিকা? সুখবর দিলেন অভিনেত্রী নিজেই

শীঘ্রই মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন

2022 এর শুরুর দিকে রণবীর সিং (Ranveer Singh) ন্যুড ফটোশুট করেছিলেন একটি বিখ্যাত ম্যাগাজিনের জন্য ন্যুড। সেই ছবি ইন্টারনেটে দুনিয়ায় ভাইরাল হতেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) -এর প‍্যানিক অ্যাটাক হয়েছিল। এমনকি অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন,
*ওপেন রোমান্স সিনে ভরপুর এই ওয়েব সিরিজ, রাতের ঘুম ওড়াচ্ছে দর্শকদের
*ওপেন রোমান্স সিনে ভরপুর এই ওয়েব সিরিজ, রাতের ঘুম ওড়াচ্ছে দর্শকদের

এরপর দীপিকা- রণবীরের বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে সরগরম হয়ে উঠেছিল বলিউড ইন্ডাস্ট্রি। অনেকেই এমনটা মনে করছিলেন, তাঁদের সম্পর্ক কিনারায় এসে দাঁড়িয়ে। যখন তখন খাঁদে পড়তে পারে। তবে সাম্প্রতিক কালে করণ জোহর (Karan Johar) সঞ্চালিত টক শো ‘কফি উইথ করণ’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা ও অভিনেতা রণবীর। কফি উইথ করণে প্রতিফলিত হয়েছে রণবীর-দীপিকার সম্পর্কের রসায়ন।

দীর্ঘদিন যাবৎ দীপিকা ও রণবীরের অনুরাগীদের একাংশের মনে প্রশ্ন ছিল, কবে আসতে চলেছে তাঁদের পরবর্তী প্রজন্ম! সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুলেছেন খোদ দীপিকা। অভিনেত্রী জানিয়েছেন, রণবীর ও তিনি, বাচ্চা যথেষ্ট পছন্দ করেন। তাঁরাও তৈরি করতে চান নিজেদের একটি পরিবার। তবে দীপিকা চান, তাঁদের সন্তান আর পাঁচজন সাধারণ সন্তানের মতোই বড় হয়ে উঠুক। স্টারকিড হিসাবে তার উপর যেন কোনো রকম স্পটলাইটের আলো না পড়ে।

অভিনেত্রী দীপিকা আরও জানিয়েছেন, তিনি বলিউড ও হলিউডে সফল হলেও এখনও পর্যন্ত পাড়ুকোন পরিবারে তিনি একজন সেলিব্রিটি নন। দীপিকা তাঁদের কাছে কেবল মাত্র মেয়ে ও বোন। এখনও পর্যন্ত দীপিকার পরিবারের সদস্যরা তাঁর সাথে ঘরের মেয়ের মতোই ব্যবহার করেন। দীপিকার শৈশব কেটেছিল আর পাঁচজন সাধারণ বাচ্চার মতোই ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন প্রকাশ পাড়ুকোন ( Prakash Padukone)-এর মেয়ে হওয়া সত্ত্বেও।

ক্রীড়া ও বলিউডের একাধিক তারকাকে সামনে থেকে দেখলেও দীপিকার মা-বাবা তাঁর জীবনে স্পটলাইট পড়তে দেননি। একসময় দীপিকাও জাতীয় স্তরে ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন ছিলেন। কিন্তু চোটের কারণে খেলা থেকে সরে আসতে হয় তাঁকে। এর পর মুম্বইয়ের বুকে দীপিকা মডেলিং শুরু করেন। ধীরে ধীরে তিনি প্রবেশ করেন বলিউডে।

শাহরুখ খান (Shahrukh Khan)- এর বিপরীতে ‘ওম শান্তি ওম’-এর মধ্য দিয়ে বড় পর্দায় ডেবিউ ঘটে দীপিকার। আগামী দিনে দীপিকাকে ভারতের প্রথম এরিয়াল ফিল্ম ‘ফাইটার’-এ দেখা যাবে। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করছেন হৃত্বিক রোশন (Hritwik Roshan)।

আরও পড়ুন,
*সুইমসুটের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, অভিনেত্রীর হটনেস পারদ চড়াচ্ছে
১৩ লাখ টাকা মিলবে ‘মা’ বানাতে পারলে, ব্যর্থ হলেও পাবেন সান্তনা পুরস্কার! ৮ জালিয়াত গ্রেফতার বিহারে

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।