সুইমসুটের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, অভিনেত্রীর হটনেস পারদ চড়াচ্ছে

By BB Jan6,2024
Neha Malik সুইমসুটের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, অভিনেত্রীর হটনেস পারদ চড়াচ্ছেসুইমসুটের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, অভিনেত্রীর হটনেস পারদ চড়াচ্ছে

নেহা মালিক (Neha Malik) বর্তমানে নেট দুনিয়া জুড়ে বেশ চর্চিত। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন তিনি, মাঝে মধ্যেই ইন্সটাগ্রামে একাধিক ফটোশুট ও রিল শেয়ার করেন। অভিনয়ে পাশাপাশি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন নেহা মালিক। এখনও অবধি একশোর বেশি মিউজিক ভিডিওয় কাজ করেছেন নেহা মালিক। সম্প্রতি নেহার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যেখানে নেহার পরনে মাল্টিকালার বিকিনি রয়েছে। বিকিনি টপের প‍্যাটার্ন ডিজাইন তৈরি নীল, গোলাপি, সবুজ রঙের কম্বিনেশনে। হল্টারনেক বিকিনি টপের নেকলাইন যথেষ্ট ডিপ, আর বিকিনির উর্ধ্বাংশ রয়েছে স্পোর্টস ব্রা-এর মতো ডিজাইনের। যার ফলে উন্মুক্ত হয়ে আছে নেহার ক্লিভেজ।

আরও পড়ুন,
*শ্বাশুড়ির সাথে জামাইয়ের পরকীয়া, এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন
*গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা

follow Sangbad Bhavan on google news

উজ্জ্বল মেকআপ, উন্মুক্ত পা। কিন্তু বোঝা যাচ্ছে না নেহার চোখের মেকআপ। কারণ চোখ আবৃত রয়েছে খয়েরি শেডের সানগ্লাসে। উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙানো। নেহার সিল্কি চুল খোলা রয়েছে।

এছাড়া তাঁর নিম্নাংশে রয়েছে সারং। আর সারংটি-ও সেই একই রঙের। লো ওয়েস্ট সারং-এর মাধ্যমে নেহার নাভিমূল উন্মুক্ত রয়েছে। নেহা সারংটি বেঁধেছেন র‌্যাপ অ্যারাউন্ড স্কার্টের ধরনে।

সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করে নেহা লিখেছেন, ভয় পেও না নিজের মতো করে বাঁচতে। ভয় পাওয়া উচিত নয় নতুন শুরু করতে। হয়তো তোমার পছন্দ হবে নিজের নতুন কাহিনী। নেহার অনুরাগীদের একাংশ নেটিজেন তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। ক্লোদিং ব্র্যান্ড ‘এফ এক্স এম লন্ডন’ নেহার পরনের সুইমসুটটি ডিজাইন করেছে। সাম্প্রতি সময়ে মুক্তি পেয়েছে নেহা অভিনীত ফিল্ম ‘আপনি তো পার্টি’। রাহুল খান পরিচালনা করেছেন এই ফিল্মটি ।

আরও পড়ুন,
*Web Series: গ্রামের বৌদির সঙ্গে তিন বন্ধু এই কাজ করলেন, ভুলেও বাচ্চাদের সামনে চালাবেন না
*Dadagiri 10: জন সিনা স্বাধীনতা সংগ্রামী! খুদের উত্তর শুনে হেঁসে লুটোপুটি খেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক