ফের বিয়ের পিঁড়িতে বসছেন তিয়াসা, দিনক্ষণও জানালেন অভিনেত্রী | SANGBAD BHAVAN  

ফের বিয়ের পিঁড়িতে বসছেন তিয়াসা, দিনক্ষণও জানালেন অভিনেত্রী

বছর দেড়েক আগেই সুবান রায়ের সঙ্গে অভিনেত্রী তিয়াসা লেপচার বিচ্ছেদ হয়ে গিয়েছে। সূত্র মারফত খবর, নিজেকে সিঙ্গল বলে দাবি করেত এক সংবাদ মাধ্যমকে তিয়াসা লেপচা জানিয়েছিলেন, তিনি নাকি প্রেম করছেন তিনি। আরও জানা গিয়েছিল, অভিনেত্রীর প্রেমিক সোহেল দত্ত, যিনি পেশায় একজন অভিনেতা হলেও তাঁকে বেশি দেখা যায় রাজনীতির মঞ্চে। তবে সম্প্রতি এও শোনা যায় সেই প্রেমও নাকি ঘুছে গিয়েছে। সূত্র মারফত আরও জানা গিয়েছে, অন্যদিকে তিয়াসার বক্তব্য, আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি!

সম্প্রতি তিয়াসা লেপচা এক রিয়ালিটি শো-এ এসেছিলেন। সেখানেই তিনি জানিয়েছেন ২০২৫-এর অক্টোবরের পর পরই নাকি বিয়ে করছেন তিনি। কিন্তু, কাকে বিয়ে করবেন তিয়াসা লেপচা? হাঁসি মুখে তিয়াসা বলেছিলেন, “এবার একটা ছেলে পেলেই হল।” না বলেও তিনি হয়ত অনেক কিছুই বলে দিয়েছিলেন। অস্ফুটে তিনি কি জানিয়ে দিয়েছিলেন, বর্তমানে তিনি সিঙ্গল?

আরও পড়ুন,,
*সুইমসুটের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, অভিনেত্রীর হটনেস পারদ চড়াচ্ছে
*গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা

অভিনেত্রী তিয়াসা লেপচা এর আগে সোহেলের নাম উল্লেখ না করলেও সূত্র মারফত খবর, এক সংবাদ মাধ্যমকে প্রথম প্রেমের খবর জানিয়েছিলেন তিয়াসা। তিনি নাকি বলেছিলেন, যার সাথে তিনি সম্পর্কে রয়েছে , সে ইন্ডাস্ট্রিরই একজন মানুষ। ভীষণই ভাল মানুষ। অভিনেত্রী আরও বলেছিলেন তিনি তাঁর সাথে খুব ভাল আছেন।

যদি সব কিছু ঠিকঠাক থাকে তাহলে ভবিষ্যতে বিয়েরও পরিকল্পনা আছে আমাদের। তবে এখন এই সব নিয়ে তেমন কিছু ভাবছি না। আপাতত কাজেই নিয়েই ব্যাস্ত থাকতে চান। অভিনেত্রী তিয়াসা লেপচা অতীত প্রসঙ্গে বলেছিলেন, যা ঘটেছে তা ঘটেছে। কী ঘটেছে, তা তিনি জানেন আর তাঁর পরিবারও জানে। সে সব বিষয় টেনে এনে কিছু বলতে চাই না তিনি।

একসময় ভালবেসে সুবান রায়কে বিয়ে করেছিলেন তিয়াসা। তখন তিয়াসা খুবই ছোট। সুবানেরই হাত ধরে বড় পর্দায় ডেবিউ হয়েছিল তিয়াসার। বহুদিন হয়ে গিয়েছে। যদিও এখন দু’জনের মধ্যে আর যোগাযোগ নেই। আগামী দিনে কী ঘটে, তা জানতে সময়ের অপেক্ষা মাত্র।

আরও পড়ুন,
*শ্বাশুড়ির সাথে জামাইয়ের পরকীয়া, এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Viral Video: মেলবোর্নের গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ভারতীয় বাংশোদ্ভূত যুবকের

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।