টানা ১১ মাস টাকা আসবে তিন রাশির ঘরে!

By BB May4,2024 #Horoscope
11 consecutive months of money will come in the house of three figures!টানা ১১ মাস টাকা আসবে তিন রাশির ঘরে!

কেতু আগামী ৩০শে অক্টোবর তুলা রাশি থেকে কন্যা রাশিতে প্রবেশ করেছে। বর্তমানে কেতু কন্যা রাশিতে রয়েছে। আগামী ২০২৫ সালের মে মাসে কেতুর রাশির পরিবর্তন হতে চলেছে। কেতুর এই বিপরীত গতি কিছু রাশিচক্রের জন্য অসুবিধার কারণ হতে পারে ও অন্য রাশির জন্য সুবিধার হতে পারে। তবে জানা যাক, আগামী ১১ মাসের কন্যা রাশিতে কেতু গমনের জন্য কোন কোন রাশির জাতকেরা লাভবান হতে পারেন।

মেষ রাশি – আগামী ১১ মাসে মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কেতু কন্যা রাশিতে গমনে মেষ রাশির উপর ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। আর্থিক অবস্থার উন্নতি হবে। যারা ব্যবসায় জড়িত রয়েছেন তাদের জন্য সময়টি সুখের হতে চলেছে। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের সম্পর্কে শান্তি বজায় থাকবে। এছাড়া দীর্ঘমেয়াদে মেষ রাশির জাতকদের ভালো বিনিয়োগ নিয়ে আসবে।

কর্কট রাশি – কেতুর কন্যা রাশিতে গমনে কর্কট রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল হতে পারে। এইসময় কর্কট রাশির জাতকেরা নতুন কোনো কাজ শুরু করতে চাইলে তা শুভ হতে পারে। ভাই ও বোনের সম্পর্ক তিক্ততা দূর হতে চলেছে। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না।

follow Sangbad Bhavan on google news

বৃশ্চিক রাশি – কেতুর কন্যা রাশিতে গমনে বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হয়। বৃশ্চিক রাশির জাতকেরা এইসময়ে ব্যবসায় ভালো ফল পেতে পারেন। কোনো অমীমাংসিত কাজ শেষ হতে পারে। তবে অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে যাওয়া উচিত। পরিবারের লোকের স্বাস্থ্যের প্রতি নজর দিন এবং যেকোনো মানসিক চাপ থেকে দূরে থাকুন।

আরও পড়ুন,
*ভুলেও বাড়ির এই দিকে বেডরুম বানাবেন না, নইলে শনির প্রকপে ছন্নছাড়া হবে সংসার
*৩ নাকি ৫-এ! কোন গতিতে ফ্যান চালালে বিদ্যুৎ-এর বিল কমবে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক