'
Dadagiri 10: জন সিনা স্বাধীনতা সংগ্রামী! খুদের উত্তর শুনে হেঁসে লুটোপুটি খেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়Dadagiri 10: জন সিনা স্বাধীনতা সংগ্রামী! খুদের উত্তর শুনে হেঁসে লুটোপুটি খেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Dadagiri 10: নতুন বছর পড়তেই নয়া ধামাকা নিয়ে হাজির হয়েছে। ইতিমধ্যেই সেই প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে এসেছে জি বাংলার তরফে। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দাদাগিরি খেলতে দেখা যাচ্ছে খুদেদের সঙ্গে। প্রতি শনি এবং রবিবার জি বাংলার পর্দায় রাত সাড়ে নয়টা থেকে সম্প্রচারিত হয় দাদাগিরি। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই আসেন দাদার সঙ্গে খেলতে।

এদিন এক খুদে প্রতিযোগীর কাছে সৌরভ দাদা একজন স্বাধীনতা সংগ্রামীর নাম জানতে চান। উত্তরে খুদে যা বলল সেটা শুনে এক্কেবারে হতবাক হয়ে যান খোদ দাদাও।

আরও পড়ুন,
*এই হাড় কাঁপানো শীতেও ঠোঁট ফাটবে না! নিময় করে মাখুন তিন ঘরোয়া উপাদান
*Guinness Record: ১৪০ ভাষায় গান গেয়ে বিশ্ব রেকর্ড কান্নুরের মেয়ের, গিনিস বুকে নাম তুললেন সুচেতা সতীশ

প্রথম সৌরভ দাদা এক খুদেকে জিজ্ঞেস করেন যে ‘হিরো হতে গেলে কী কী করতে হয়?’ খুদের জবাব, ‘প্রথমে মার খেতে হয়, তারপর জিমে যেতে হয়। তারপর ফের মার খেতে হয়। তার পরে আবার যেতে হয় জিমে।’ খুদের এই উত্তর শুনে হেসে লুটিয়ে পড়েন সৌরভ।

সম্প্রতি এক খুদেকে সৌরভ দাদা জিজ্ঞেস করেন, ‘তোর কলকাতা ভালো লাগে?’ উত্তরে খুদে বলে, হ্যাঁ, আমি এখানে ঠাম্মার সাথে থাকব। তুমি একটা কিনে দেবে আমায়। আমি ওই ফ্ল্যাটের মধ্যে থাকব। খুদের এমন ক্থা শুনে মাথায় হাত পড়ে দাদার।

এখানেই ক্ষান্ত নয় খুদে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে সে একের পর এক দাবি জানিয়ে চলে। বলে, সেখানে নাকি সুইমিং পুল থাকবে। বাচ্চাদের খেলার জন্য জায়গা থাকবে। খুদের এ সব ক্থা শুনে হাঁসির রোল দাদার। তিনি বলেন, হ্যাঁ একদম একদম’। খুদের ক্থা শুনে সেটে হাজির সকল দর্শকরা হেসে ওঠেন।

এই প্রোমো ভিডিয়োতে সৌরভ দাদাকে আরে একজন খুদের সঙ্গে মজা করতে দেখা যায়। যেখানে দাদা খুদেকে প্রশ্নে জিজ্ঞেস করেন ‘তিনজন স্বাধীনতা সংগ্রামীর নাম কী?’ খুদের উত্তর, ‘জন সিনা।’ উত্তর শুনে হাসতে হাসতে পেটে খিল ধরার উপক্রম। একটা নাম শোনার পর আর বাকি দুটো নাম শোনার সাহস হয়ে ওঠে তাঁর।

আরও পড়ুন,
*Dadagiri 10: ‘ওখানে যেন সুইমিং পুল থাকে’, দাদাগিরিতে এসে অস্ত একটা ফ্ল্যাটের দাবি খুদের! কি বলছেন সৌরভ দা?
*রিঙ্কুর সঙ্গে রোমান্স করছেন নিরহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়ায়

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।