'
Dadagiri 10: 'ওখানে যেন সুইমিং পুল থাকে', দাদাগিরিতে এসে অস্ত একটা ফ্ল্যাটের দাবি খুদের! কি বলছেন সৌরভ দা?Dadagiri 10: 'ওখানে যেন সুইমিং পুল থাকে', দাদাগিরিতে এসে অস্ত একটা ফ্ল্যাটের দাবি খুদের! কি বলছেন সৌরভ দা?

Dadagiri 10: নয়া সাল মে নয়া উন্মাদনা নিয়ে আসছে দাদাগিরি। ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে এই রিয়েলিটি শোয়ের নতুন প্রোমো ভিডিয়ো। প্রতি শনি এবং রবিবার জি বাংলার পর্দায় রাত সাড়ে নয়টা থেকে সম্প্রচারিত হয় দাদাগিরি।

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই আসেন দাদার সঙ্গে খেলতে। নয়া বছর পড়তেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খেলতে আসছে খুদে প্রতিযোগীরা। সেখানে দেখা গেল তাদেরকে সৌরভের সঙ্গে মজা করতে। নতুন বছর পড়তেই সৌরভের সঙ্গে দাদাগিরি করতে আসছে এক ঝাঁক খুদে।

আরও পড়ুন,
*শ্যাম্পু করার কতক্ষন পূর্বে চুলে তেল মাখলে ভাল ফল মিলবে? জেনে রাখুন, কাজে আসবে
*UPI লেনদেনে ৭৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক! আর পাবেন না এমন সুযোগ, জানুন কোন ব্যাংক দিচ্ছে

সেখানেই এক খুদের কথা শুনে তো দাদার মাথায় হাত। সম্প্রতি এক খুদেকে সৌরভ দাদা জিজ্ঞেস করেন, ‘তোর কলকাতা ভালো লাগে?’ উত্তরে খুদে বলে, হ্যাঁ, আমি এখানে ঠাম্মার সাথে থাকব। তুমি একটা কিনে দেবে আমায়। আমি ওই ফ্ল্যাটের মধ্যে থাকব। খুদের এমন ক্থা শুনে মাথায় হাত পড়ে দাদার।

এখানেই ক্ষান্ত নয় খুদে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে সে একের পর এক দাবি জানিয়ে চলে। বলে, সেখানে নাকি সুইমিং পুল থাকবে। বাচ্চাদের খেলার জন্য জায়গা থাকবে। খুদের এ সব ক্থা শুনে হাঁসির রোল দাদার। তিনি বলেন, হ্যাঁ একদম একদম’। খুদের ক্থা শুনে সেটে হাজির সকল দর্শকরা হেসে ওঠেন।

প্রোমো প্রকাশ্যে আসতেই অনেকেই তাতে কমেন্ট করেন। এক জন লেখেছেন, ‘সঠিক দাবি জানিয়েছে একেবারে।’ অন্য একজন লেখেছেন, ‘কী সুন্দর করে ফ্ল্যাটটা চাইল!’ আবার একাংশ নেটিজেন দাদাগিরিতে খেলতে যাওয়ার নিয়ম জানতে চান।

আরও পড়ুন,
*৪০ মিনিটের ব্যবধান, যমজ হয়ে জন্ম নিয়েও জন্ম বছর আলাদা
* ফাউন্ডেশন মাখলে সাদা ভূতের মত হয়ে যায় মুখ? এই ৭ টোটকা মেনে চললে সুন্দর হবে মেকআপ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।