'

‘কুনজর দেবেন না’, স্বামীর প্রাক্তন পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! কাঞ্চন কি বললেন?

By BB Feb27,2024
'Don't ignore', husband's ex-pinky's strict message! What did Kanchan say?'কুনজর দেবেন না', স্বামীর প্রাক্তন পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! কাঞ্চন কি বললেন?

Kanchan Mallick marriage: এবার স্বামীর ‘প্রাক্তন’ স্ত্রী’র উদ্দেশ্যে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ মন্তব্য করলেন ‘কুনজর দেবেন না।’ প্রথমদিকে শ্রীময়ী(Shreemoyee Chattoraj) এবং কাঞ্চন মল্লিক নিজেদের ভাই-বোন হিসেবে দাবী করলেও ধীরে ধীরে সবটাই স্পষ্ট হয়েছে সকলের কাছে। তিন বছর আগে স্বামীর বিরুদ্ধে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় পরকীয়ার অভিযোগ এনেছিলেন।

চলতি বছরের জানুয়ারী মাসেই বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের। তার ঠিক ৩৫ দিনের মাথায় কাঞ্চন মল্লিক বিয়ে করছেন শ্রীময়ীকে। এই বিষয়ে পিঙ্কি মন্তব্য করেছিলেন, ‘দু’জনকে সাধুবাদ জানাই যে তারা সাহস জোগাড় করে বিয়েটা করছেন।’ তারই এবার পাল্টা মন্তব্য করতে দেখা গেলো শ্রীময়ীকে।

তিনি বলেন, ‘যে আমার স্বামীর জীবনের অতীত তার কাছ থেকে আমি কোনো মন্তব্য শুনতে চাই না। কাঞ্চনকে ভালোবেসে বিয়ে করেছি, কোনো সাহসিকতা দেখানোর জন্য নয়। যারা কাঞ্চনকে ছেড়ে গিয়েছেন তারা নিজের মতোন ভালো থাকুন। দয়া করে আমাদের ওপর কু-দৃষ্টি দেবেন না।’

এই বিষয়ে কাঞ্চনকে বলতে শোনা যায়, ‘আমি কাকে বিয়ে করবো তার উত্তর আমি প্রাক্তনকে দেওয়ার কোনো প্রয়োজন বলেই মনে করি না। কোনো তৃতীয় ব্যক্তি আমার ভালো থাকা নিয়ে মতামত দিক একদমই চাই না।’ অন্যদিকে একমাত্র ছেলে ওশের অভিভাবকত্ব দাবী করেননি কাঞ্চন।

এই বিষয়ে তার বক্তব্য, ‘একজন নাবালক ছেলেকে তার মায়ের কাছ থেকে আলাদা করার চেষ্টা করিনি। স্বামী ও বাবা হিসেবে যতটুকু করা যায় সেটুকু করেছি। তার জন্য মোটা খোরপোশ দিয়েছি যা তাদের মধ্যে সমবন্টন করা হয়েছে। আমি আর পেছন ফিরে তাকাতে চাই না।’ উল্লেখযোগ্য, কাঞ্চন খোরপোশ হিসেবে ৫৬ লক্ষ টাকা দিয়েছেন পিঙ্কিকে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক