'

টলিউডের ফের বিয়ের সানাই, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন ও শ্রীময়ী, কবে?

By BB Feb19,2024
টলিউডের ফের সানাই, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন ও শ্রীময়ী, কবে?টলিউডের ফের সানাই, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন ও শ্রীময়ী, কবে?

এবার চার হাত এক হওয়ার পালা। টলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ইতিমধ্যে বিয়ের সমস্ত কাজকর্ম সারা হয়ে গিয়েছে। আগামী মাসের ৬ তারিখ এক হতে চলেছে চার হাত। ফাল্গুনকে সাক্ষী রেখে দীর্ঘদিনের সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন তারা।

দীর্ঘ কয়েক বছর ধরে কাঞ্চন মল্লিকের পারিবারিক জীবনে অশান্তির কথা শোনা যায়। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের পারিবারিক সম্পর্ক সুখকর ছিল না। তাদের রয়েছে একটি পুত্র সন্তান। এদিকে সম্পর্কের অবনতি হওয়ার পর তারা তাদের বিবাহবিচ্ছেদের জন্য আদালতে হাজির হন। দীর্ঘ আইনি প্রক্রিয়ার মধ্যে দিয়ে অবশেষে বিবাহবিচ্ছেদ হয় পিঙ্কি ও কাঞ্চনের।

আরও পড়ুন,
*সাংসদ মিমি চক্রবর্তীর ইস্তফা পত্র প্রসঙ্গে বিস্ফরক মন্তব্য করলেন রুদ্রনীল, কী বললেন বিরোধী দলনেতা?
*সোশ্যাল সাইটে ‘ভাইরাল’ উচ্চ মাধ্যমিকে ভুয়ো প্রশ্নপত্র, সাইবার ক্রাইমে সংসদ

সেইসময় তাদের বিবাহবিচ্ছেদের পিছনে শ্রীময়ীর নাম উঠে এসেছিল। তবে তা নিয়ে কোনোরকম মন্তব্য করেননি শ্রীময়ী ও কাঞ্চন। এবার বিবাহবিচ্ছেদ হওয়ার পর কাঞ্চন ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আগামী ৬ই মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা।

শ্রীময়ী ও কাঞ্চন একে অপরের সম্পর্ককে শ্রদ্ধার চোখে দেখেছেন। এবার সেই সম্পর্কে আইনি ও সামাজিক পরিণতির মধ্যে দিয়ে বাস্তবায়িত হতে চলেছে। এর আগে এই বিষয়ে কোনোরকম মুখ খোলেননি কাঞ্চন। নিজেকে অভিনয় ও রাজনীতির মধ্যে ডুবিয়ে রেখেছেন।

এবার কাঞ্চন ও শ্রীময়ী নতুন জীবন শুরু করতে চলেছেন৷ ইতিমধ্যে মেকাপ আর্টিস্ট ঠিক করে ফেলেছেন শ্রীময়ী। অর্থাৎ প্রস্তুতি যে তুঙ্গে তা স্পষ্ট।

আরও পড়ুন,
*সাগরের নীচে রহস্যময় প্রাচীর! তৈরি করল কারা?
*আমি হিন্দু, আর ও মুসলমান! লোকে কী বলবে? বিবাহবার্ষিকীতে অকপট স্বরা ভাস্কর

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক