কর্ণ জোহরের সিরিজ়ে ওটিটিতে আত্মপ্রকাশ বাংলার ঝিলমের, ইউটিউব ছেড়ে এ বার কি অভিনয়েই মন?কর্ণ জোহরের সিরিজ়ে ওটিটিতে আত্মপ্রকাশ বাংলার ঝিলমের, ইউটিউব ছেড়ে এ বার কি অভিনয়েই মন?

ইউটিউব পেরিয়ে এবার ওটিটি’তে পা রাখলেন বাংলার জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্ত। তাও আবার সুযোগ পেয়েছেন করণ জোহরের একটি প্রোজেক্টে। আমরা সকলেই জানি যে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে বর্তমানে বেশ জনপ্রিয়তা পাওয়া সম্ভব।

ইতিমধ্যেই আমরা এমন অনেক কনটেন্ট ক্রিয়েটারকে দেখেছি যারা বড়ো প্রোজেক্টে কাজ পেয়েছেন। সেরকমই এবার ওই তালিকায় নাম লেখালেন ঝিলম। আসলে ‘অ্যামাজন প্রাইম’এর একটি সিরিজ মুক্তি পেয়েছে, যেটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। এই ডকুমেন্টরি-ফিকশন ছবিটির নাম ‘লাভ স্টোরিয়া’।

আরও পড়ুন,
*মমতাকে ইস্তফাপত্র জমা দিলেন মিমি চক্রবর্তী, ৫ বছরে এমপি ল্যাডের কত কোটি খরচ করলেন অভিনেত্রী?
*২০২৫-সাল থেকে উচ্চমাধ্যমিকে বড় পরিবর্তন! থাকবে না আর ভুলের আশঙ্কা

যেই সিরিজে মূলত বিভিন্ন বয়সের দম্পতিদের প্রেমের কাহিনীকে তুলে ধরা হবে। তবে শুধুমাত্র ছেলে এবং মেয়ের সম্পর্কই নয়, রূপান্তরকামীদের জীবনেরও প্রেমের উপাখ্যান উঠে এসেছে এই সিরিজে। সেরকমই একটি গল্পের দীপনের চরিত্রে অভিনয় করেছেন ঝিলম।

এতো বড়ো সুযোগ পেয়ে কী প্রতিক্রিয়া ঝিলমের? তিনি বলেন, ‘কন্টেন্ট ক্রিয়েশন ঠিকঠাকভাবে করলে লোকের সুনজরে আসা যায়। অভিনয় করতে সব সময় ভালো লাগতো। ভবিষ্যতে সুযোগ এলে মন দিয়ে করবো। সেরাটাই দেওয়ার চেষ্টা করবো। ভালো কিছু করবো জানতাম। তবে এমন একটা প্ল্যাটফর্ম পাবো ভাবিনি।’

তবে এই প্রথম নয় এর আগেও ‘কলকাতা চলন্তিকা’ সিনেমার একটি ছোট্ট চরিত্রে কাজ করেছিলেন তিনি। আর এবার সেখান থেকে এবার বৃহৎ পরিসরে কাজ করার সুযোগ পেয়েছেন। যা তার জন্য একটি বিশেষ অভিজ্ঞতা বলেই জানিয়েছেন তিনি।

আরও পড়ুন,
*অস্ত্রোপচার করে সুস্থ আছেন অঙ্কুশ! হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট অভিনেতার
*মা’কে বিয়ে! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক