'

অস্ত্রোপচার করে সুস্থ আছেন অঙ্কুশ! হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট অভিনেতার

By BB Feb17,2024
অস্ত্রোপচার করে সুস্থ আছেন অঙ্কুশ! হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট অভিনেতারঅস্ত্রোপচার করে সুস্থ আছেন অঙ্কুশ! হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট অভিনেতার

অস্ত্রোপচার করে সুস্থ রয়েছেন অভিনেতা অঙ্কুশ! সাম্প্রতিক একটি সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনটাই জানালেন অনুরাগীদের। এর আগে জানা গিয়েছিল তার ডানপায়ে সিস্ট হয়েছে। ভেবেছিলেন সরস্বতী পুজো এবং প্রেম দিবসের দিনই হাসপাতালে যাবেন। তবে সেদিন আবার তার জন্মদিন ছিল।

ফলে একদিন পিছিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর শুক্রবার ইন্সটাগ্রামে একটি পোস্ট করে লেখেন, ‘সকলের ভালোবাসা এবং আশীর্বাদ নিয়ে ১৫ দিন অসহ্য যন্ত্রনা নিয়ে মির্জার শ্যুটিং শেষ করেছি। ব্যথা যখন অসহনীয় হয়ে উঠতো তখন মনে হতো দর্শকেদের কখনো নিরাশ করবো না। অবশেষে অস্ত্রোপচার হলো।’

আরও পড়ুন,
*প্রেম দিবসে শুভমনের সঙ্গে ডেট নাইট? সচিন কন্যা’র পোস্ট ঘিরে জল্পনা
*সুকান্ত মজুমদাকে দেখতে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি, জল্পনা তুঙ্গে

একইসাথে এও জানান তিনি কিছুদিনের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এবং বাংলার সবথেকে বড়ো ডান্স নাম্বারের জন্য প্রস্তুত হবেন। অন্যদিকে প্রেমদিবসের দিনই মুক্তি পেয়েছে তার আগামী সিনেমা ‘মির্জা’র প্রথম ঝলক। যা দেখে ভীষণই প্রশংসা করেছেন অনুরাগীরা।

এই সিনেমার মাধ্যমে তিনি প্রযোজনাও শুরু করলেন। তবে এই কাজে নানান সমস্যা দেখা দিয়েছিল। একটি সাক্ষাৎকারে জানিয়েছেন অনেকদিন ধরে সিস্টের সমস্যা ছিলো। তবে ব্যথার ওষুধ খেয়ে ও ইনজেকশন নিয়ে শ্যুটিং করতেন। এই সিনেমার শ্যুটিংয়ের সময় আমার মালাইচাকিতেও আঘাত পেয়েছিলেন তিনি।

তবে তখন সাময়িকভাবে বন্ধ রাখতে হয়েছিল শ্যুটিং। যদিও ডানপায়ের সিস্ট অনেক বেশি বড়ো হয়ে যাওয়ায় তাকে দ্রুত অস্ত্রোপচারে করা নির্দেশ দেওয়া হয়। সে মতোই হাসপাতালে ভর্তি হন তিনি। এখনো সিনেমার শ্যুটিং দু’দিন বাকি আছে। তিনি সুস্থ হলে নাচের দৃশ্যগুলি শ্যুট করা হবে।

আরও পড়ুন,
*কেরিয়ার শুরু আলিয়ার হাত ধরে, মাত্র ২৪ বছর বয়সে অক্ষয়ের বাড়ি কিনলেন তরুণী!
*আবহাওয়া নতুন উপগ্রহ নিয়ে মহাকাশে যাচ্ছে ইসরোর ‘নটি বয়’, কখন? কোথা থেকে যাত্রা করবে?

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক