'

সুকান্ত মজুমদাকে দেখতে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি, জল্পনা তুঙ্গে

By BB Feb16,2024
সুকান্ত মজুমদাকে দেখতে হাসপাতালে সৌরভ গাঙ্গুলিসুকান্ত মজুমদাকে দেখতে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

সন্দেশখালি নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। বিরোধী দল থেকে শুরু করে সমাজের অনেকেই সন্দেশখালি ইস্যুকে সামনে রেখে লড়াইতে নামছে। সামনেই লোকসভা নির্বাচন। এরই প্রাক্কালে সন্দেশখালি রাজ্যের শাসকদলকে বিড়ম্বনায় ফেলছে তা বলাই যায়। আর এই সুযোগকে হাতিয়ার করে একটুও জায়গা ছাড়তে নারাজ বিরোধী দল বিজেপি। সরস্বতী পুজো করা ও তারপর পুলিশের সঙ্গে অশান্তিতে সন্দেশখালিতে আক্রান্ত হন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আর এই নিয়ে গোটা রাজ্য তোলপাড়। বিজেপির তরফে বলা হচ্ছে পুলিশ সুকান্ত মজুমদারকে ফেলে দিয়েছে। অপরদিকে তৃনমুল বলছে, এটি পূর্ব পরিকল্পিত। বিজেপির ওই নেতার পা ধরে টেনে ফেলে দিয়েছে এক মহিলা কর্মী এমন ভিডিও রয়েছে বলে দাবি করছে রাজ্যের শাসক দল। এরই মাঝে সুকান্ত মজুমদারকে হাসপাতালে দেখতে গেলেন সদ্য হাসপাতাল থেকে মুক্তি পাওয়া মিঠুন চক্রবর্তী। এদিকে শুক্রবার সন্ধ্যায় সুকান্ত মজুমদারকে দেখতে গেলেন সৌরভ গাঙ্গুলি।

আরও পড়ুন,
*Aadhar Card: UIDAI-এর তরফে বাড়িতে চিঠি আধার কার্ড ‘ডিঅ্যাক্টিভেট’, তুমুল শোরগোল গ্রামজুড়ে
*কেরিয়ার শুরু আলিয়ার হাত ধরে, মাত্র ২৪ বছর বয়সে অক্ষয়ের বাড়ি কিনলেন তরুণী!

আর এরপরই জল্পনা তুঙ্গে। কারণ হঠাৎ বিজেপি সভাপতিকে দেখতে ছুটলেন সৌরভ আর তা জল্পনা বাড়িয়েছে রাজনৈতিক মহলের অন্দরে। কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিদেশ সফর সেরেছেন সৌরভ। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাকে দেখা গিয়েছে বেশ কিছুবার। তবে হঠাৎ এমন কি হলো যার জন্য এবার বিজেপি রাজ্য সভাপতিকে দেখতে ছুটলেন সৌরভ। এই প্রশ্ন ঘুরছে অনেকের মাথায়।

শুক্রবার সন্ধ্যায় এমন ঘটনার পর শোনা যাচ্ছে একটি কথা। তবে কি সৌরভ বিজেপির কাছাকাছি এসে উপরে উঠতে চাইছেন? মিঠুনের পর হাসপাতালে সৌরভের আগমন রাজনৈতিক মহলে যেনো জল্পনার সৃষ্টি করেছে। বিসিসিআই প্রেসিডেন্ট পদ থেকে সরানোর পর বিজেপির সঙ্গে সম্পর্ক তলানিতে ঠেকেছিল সৌরভ গাঙ্গুলির। সেইসময় তাকে আশ্রয় দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে হঠাৎ করে এমন বিপরীত মেরুতে গমন করার কি কারণ থাকতে পারে?

সামনেই রয়েছে লোকসভা নির্বাচন। তার আগে সৌরভের সঙ্গে সুকান্ত মজুমদারের এমন সাক্ষাৎ বেশ প্রশ্নের মুখে ফেলেছে বঙ্গ রাজনীতিকে। তবে আগামীতে বিজেপিতে নতুন মুখ হিসেবে ভারতের প্রাক্তন অধিনায়ককে দেখা যাবে কিনা তা নিয়েও জলঘোলা শুরু হয়েছে।

আরও পড়ুন,
*আবহাওয়া নতুন উপগ্রহ নিয়ে মহাকাশে যাচ্ছে ইসরোর ‘নটি বয়’, কখন? কোথা থেকে যাত্রা করবে?
*ক্রাচে ভর দিয়ে আছেন দাঁড়িয়ে হৃতিক রোশন, ‘অসুস্থ’ ফাইটার!

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক