'

কেরিয়ার শুরু আলিয়ার হাত ধরে, মাত্র ২৪ বছর বয়সে অক্ষয়ের বাড়ি কিনলেন তরুণী!

By BB Feb16,2024
কেরিয়ার শুরু আলিয়ার হাত ধরে, মাত্র ২৪ বছর বয়সে অক্ষয়ের বাড়ি কিনলেন তরুণী!কেরিয়ার শুরু আলিয়ার হাত ধরে, মাত্র ২৪ বছর বয়সে অক্ষয়ের বাড়ি কিনলেন তরুণী!

একসময় কেরিয়ার শুরু করেছিলেন আলিয়ার হাত ধরে, মাত্র ২৪ বছর বয়সে অক্ষয়ের বাড়ি কিনলেন এই তরুণী

এবার টাকা জমিয়ে নিজের বাড়ি কিনে ফেললেন চাঁদনি ভাবদা। মাত্র ২৪ বছর বয়সেই এই কান্ড ঘটিয়ে ফেলেছেন তিনি। মুম্বাইয়ের অন্ধেরিতে নিজস্ব বাড়ি কিনলেন চাঁদনি। আর সেই বাড়ির একাধিক ছবি নিজের সমাজ মাধ্যমে শেয়ার করে নিলেন তিনি। গৃহপ্রবেশের অনুষ্ঠানের একাধিক ঝলক দেখা গিয়েছে সেই ছবি ও ভিডিওতে। ছবি ও ভিডিও পোস্ট করে চাঁদনি লেখেন, “২৫ হওয়ার আগেই বাড়ি, ইএমআই শোধ করার পর আবার ফিরব।”

আলিয়া ভাটের সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে চাঁদনির। আলিয়ার কারণে বর্তমানে তিনি রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন। কানাঘুষো শোনা যাচ্ছে, বর্তমানে চাঁদনি যে বাড়িটি কিনেছেন সেটির মালিকানা ছিল অক্ষয় কুমারের। অভিনেতার পর সেই বাড়িটি কেনেন চাঁদনি। সোশ্যাল মিডিয়ায় চাঁদনি জানান, “আমার পরিবার খুব খুশি।

আরও পড়ুন,
*আবহাওয়া নতুন উপগ্রহ নিয়ে মহাকাশে যাচ্ছে ইসরোর ‘নটি বয়’, কখন? কোথা থেকে যাত্রা করবে?
*ক্রাচে ভর দিয়ে আছেন দাঁড়িয়ে হৃতিক রোশন, ‘অসুস্থ’ ফাইটার!

আমাকে নিয়ে তারা গর্ববোধ করছেন।” চাঁদনি জানান, তার বহুদিনের স্বপ্ন ছিল বাড়ি কেনার। তার জন্য বহুদিন ধরে তিনি টাকা জমাচ্ছিলেন। তিনি বলছেন, “আমার বয়সীদের যখন দেখতাম এদিক ওদিক ঘুরতে যাচ্ছে, তখন আমার খুব ভয় লাগতো। মনে হত আমি সব মিস্ করে যাচ্ছি। আমারও খুব ইচ্ছে করতো। কিন্তু আমি কোথাও যাইনি। শুধু টাকা জমিয়ে গিয়েছি।”

চাঁদনি জানান, তার বাড়িতে তিনি রাজস্থানি ছাপ রাখার চেষ্টা করবেন। এর জন্য তিনি ইতিমধ্যে কেনাকাটা শুরু করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও বানিয়ে আজ সে বেশ জনপ্রিয়। চাঁদনি বলি পাড়ার তারকাদের হাবভাব নকল করে ভিডিও তৈরি করেন। আলিয়ার হাত ধরে তার কেরিয়ার শুরু।

আলিয়ার কন্ঠস্বর নকল করে হোটেল থেকে পিৎজা অর্ডারের ভিডিও করেছিলেন। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়। পাশাপাশি আলিয়া নিজেও সেটি শেয়ার করেন। এরপর চাঁদনি জনপ্রিয় হয়ে যান। ইতিমধ্যে তার সোশ্যাল হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা সাড়ে চার লক্ষের বেশি। তবে অন্যের হাবভাব নকল করা তার স্বভাব। এর জন্য যদিও কম কথা শুনতে হয়নি তাকে। তবে সেটিই নিজেী পেশা বানিয়ে নিয়েছেন তিনি।

আরও পড়ুন,
*মা’কে বিয়ে! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়
*কৌশানী মুখোপাধ্যায় অপেক্ষা করছেন বাংলাদেশের শাকিব খানের, কিন্তু কেন?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক