'

ক্রাচে ভর দিয়ে আছেন দাঁড়িয়ে হৃতিক রোশন, ‘অসুস্থ’ ফাইটার!

By BB Feb16,2024
ক্রাচে ভর দিয়ে আছেন দাঁড়িয়ে হৃতিক রোশন, 'অসুস্থ' ফাইটার!ক্রাচে ভর দিয়ে আছেন দাঁড়িয়ে হৃতিক রোশন, 'অসুস্থ' ফাইটার!

কোমরে সাপোর্ট বেল্ট, হাতে ক্রাচ! প্রেমদিবসের দিন বিশেষ বার্তা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন। তবে তাকে দেখে উদ্বিগ্ন হয়েছেন ভক্তরা। এবার ভাবছেন হয়তো হঠাৎ করে অভিনেতার এমন কী হলো যে ক্রাচের সাহায্যে হাঁটতে হচ্ছে তাকে?

আসলে মারাত্মক পেশীর যন্ত্রণায় ভুগছেন এই অভিনেতা। ফলস্বরূপ ক্রাচ ছাড়া হাঁটতেই পারছেন না তিনি। সম্প্রতি একটি মিরর সেলফি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে দেখা যাচ্ছে তার কোমরে সাপোর্ট বেল্ট এবং হাতে ক্রাচ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

আরও পড়ুন,
*কৌশানী মুখোপাধ্যায় অপেক্ষা করছেন বাংলাদেশের শাকিব খানের, কিন্তু কেন?
*বাবা-মার প্রভাবে স্বামীকে ‘অত্যাচার’ স্ত্রীর, বিচ্ছেদের নির্দেশ দিলো আদালত

পেশীতে চোট পাওয়ার কারণে তার এই অবস্থা হয়েছে। অন্যদিকে সামাজিক একটি ধারণার বিষয়ে বিশেষ বার্তা দিতেও দেখা গিয়েছে তাকে। তিনি লেখেন, ‘শুভ মধ্যাহ্ন! আপনাদের মধ্যে ক’জন রয়েছেন যাদের হুইলচেয়ার বা ক্রাচের প্রয়োজন হয়েছে? কেমন অনুভূতি হয়েছিল? আমি আমার ঠাকুরদাকে দেখেছি। শারীরিক কষ্ট ছিলো, তবুও হুইলচেয়ারে বসবেন না।’

একইসাথে তার সংযোজন, ‘নিজস্ব ভয় এবং বিব্রতবোধ লুকোনোর জন্য তাকে কতটা শক্তিশালী হতে হয়েছিল তা দেখে আমার খারাপ লেগেছিল। এখন আমি বিষয়টি বুঝতে পারছি। বাবাকেও দেখেছি এরকম জেদ করতে। নিজের ছবি ঠিক রাখতে ব্যথা-বেদনা বলা ভালো আসল জীবনটাকেই গোপন রেখে দিই।’

আসলে তিনি বোঝাতে চেয়েছেন নিজেদেরকে শক্তিশালী প্রমাণ করতে মানুষ তার সমস্ত দুর্বলতাকে লুকোতে চান। তবে তার মতে সেগুলি নেহাতই মূর্খতা। উল্লেখযোগ্য, কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘ফাইটার’। খুব বেশি সাফল্য লাভ না করলেও মোটামুটি সেটি ব্যবসা করেছে বক্সঅফিসে।

আরও পড়ুন,
*দেবী সরস্বতীর অশ্লীল মূর্তি! তুমুল বিক্ষোভ হিন্দুত্ববাদীদের, কোথায় ঘটলো এমন ঘটনা? কারা তৈরি করল?
*পুলিশের দ্বারস্থ স্বয়ং ‘শ্রীকৃষ্ণ’ , প্রাক্তন স্ত্রীর ‘অত্যাচার’-এ অতিষ্ঠ নীতিশ ভরদ্বাজ

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক