'

পুলিশের দ্বারস্থ স্বয়ং ‘শ্রীকৃষ্ণ’ , প্রাক্তন স্ত্রীর ‘অত্যাচার’-এ অতিষ্ঠ নীতিশ ভরদ্বাজ

By BB Feb16,2024
পুলিশের দ্বারস্থ স্বয়ং 'শ্রীকৃষ্ণ' , প্রাক্তন স্ত্রীর ‘অত্যাচার’-এ অতিষ্ঠ নীতিশ ভরদ্বাজপুলিশের দ্বারস্থ স্বয়ং 'শ্রীকৃষ্ণ' , প্রাক্তন স্ত্রীর ‘অত্যাচার’-এ অতিষ্ঠ নীতিশ ভরদ্বাজ

প্রাক্তন স্ত্রীর ‘অত্যাচার’-এ অতিষ্ঠ হয়ে পুলিশের দ্বারস্থ হলেন ‘মহাভারত’-এ ‘শ্রীকৃষ্ণ’ চরিত্রে অভিনীত অভিনেতা নীতিশ ভরদ্বাজ …

এবার প্রাক্তন স্ত্রী’র বিরুদ্ধে মানসিক হেনস্থার অভিযোগ আনলেন স্বয়ং ‘কৃষ্ণ’! না না অবাক হবেন না, এই কৃষ্ণ ‘মহাভারত’ ধারাবাহিকের কৃষ্ণ চরিত্রে অভিনয়ে করা অভিনেতা নীতিশ ভরদ্বাজ। ওনার অভিযোগ তার আমলা স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিকভাবে হেনস্থা করছেন তাকে।

এমনকি যমজ কন্যাসন্তানদের সাথেও দেখা করতে দিচ্ছেন না এই অভিনেতাকে। ইতিমধ্যেই প্রাক্তন স্ত্রী স্মিতার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন ভোপাল পুলিশের কাছে। পুলিশ কমিশনারের কাছে সাহায্য চেয়ে তিনি একটি মেইল করেছেন। এরপর ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন,
*কৌশানী মুখোপাধ্যায় অপেক্ষা করছেন বাংলাদেশের শাকিব খানের, কিন্তু কেন?
*বাবা-মার প্রভাবে স্বামীকে ‘অত্যাচার’ স্ত্রীর, বিচ্ছেদের নির্দেশ দিলো আদালত

এই বিষয়ে ভোপালের পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্র বলেন, ‘ওনার অভিযোগপত্রটি হাতে পেয়েছি। আমরা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছি। গোটা বিষয়ের পর্যালোচনা করে দেখা হচ্ছে।’ ২০১৯ সালের বিচ্ছেদ হয়েছে নীতিশ এবং স্মিতার।

এরপর ২০২২ সালে আইনতভাবে বিচ্ছেদ হয় তাদের। এই বিষয়ে নীতিশ জানিয়েছেন, ‘আমি বিয়ে নামক প্রতিষ্ঠানের উপর বিশ্বাস করি। কিন্তু আমি হতভাগ্য আমার বিয়ে টিকলো না। বিয়ে ভাঙার অনেক কারণ থাকতে পারে। তবে এর ফলে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয় সন্তানেরা।’

জানা গিয়েছে, এটি নিতীশের দ্বিতীয় বিয়ে ছিল, তবে সেটিও দীর্ঘস্থায়ী হয়নি। বিচ্ছেদের পর মায়ের সাথেই রয়েছে তার দুই কন্যা সন্তান। তবে তাদের সাথে নাকি দেখা করতে দিচ্ছেন না স্মিতা। উল্লেখযোগ্য, কৃষ্ণের ভূমিকায় অভিনয় করা ছাড়াও বেশ কয়েকটি কাজে দেখা গিয়েছে এই অভিনেতাকে।

আরও পড়ুন,
*জীবিকা নির্বাহের শেষ সম্বলটুকুও পুড়ে ছাই! চোখে জল আনবে এই পরিবারের কাহিনি
*মিঠুন চক্রবর্তীর অবস্থা অনেকটাই স্থিতিশীল, কথাবার্তা বলছেন খাবার খাচ্ছেন

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক