'
জীবিকা নির্বাহের শেষ সম্বলটুকুও পুড়ে ছাই! চোখে জল আনবে এই পরিবারের কাহিনিজীবিকা নির্বাহের শেষ সম্বলটুকুও পুড়ে ছাই! চোখে জল আনবে এই পরিবারের কাহিনি

জীবিকা নির্বাহের শেষ সম্বলটুকুও পুড়ে ছাই! ভয়াবহ অগ্নিকান্ডের জেরে পরিবারের অন্নসংস্থান হবে কীকরে সেই চিন্তাতেই রয়েছেন নিশিগঞ্জ-১ গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা নিত্যানন্দ বর্মন।

জানা গিয়েছে, এমনিতেই তার আর্থিক অবস্থা ভীষণই শোচনীয় ছিল। এরপরে আবার আগুনে তার বাড়ির চারটি ঘর পুড়ে ছারখার হয়ে গিয়েছে। দমকল আসার আগেই দর্মার বেড়া দেওয়া ঘরগুলি পুড়ে যায়। ফলে এই পরিবারের ভবিষ্যৎ কী হতে চলেছে তাই নিয়ে চিন্তায় রয়েছেন সকলে।

আরও পড়ুন,
*আজ থেকেই বৃষ্টি! সরস্বতী পুজোয় ভিজবে ১৮জেলা
*ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? হাসপাতাল থেকে বেরিয়েই কী জানালেন মহাগুরু?

জীবিকা নির্বাহের জন্য নিত্যানন্দবাবু হাওয়াই মিঠাই বিক্রি করতেন। তবে সেই হাওয়াই মিঠাই তৈরির মেশিন ও সাইকেলে পুড়ে গিয়েছে। এখানেই শেষ নয় আগুনে পুড়ে ছারখার হয়ে গিয়েছে বাড়ির ক্ষুদে সদস্য রাজকুমারের বইপত্র, নথি ইত্যাদি।

স্কুলের শেষে সাইকেলে করে ব্লুটুথ সাউন্ডবক্স বাজিয়ে হাওয়াই মিঠাই বিক্রি করতো রাজকুমার। তবে সেই সাইকেল-সহ মিঠাই বানানোর মেশিন এবং ব্লুটুথ সাউন্ডবক্স পুড়ে গিয়েছে। কীভাবে সংসার চালাবেন সেই চিন্তাতেই পড়ে গিয়েছেন নিত্যানন্দবাবু।

এখন আশ্রয় নেওয়ার ছাদটুকুও নেই মাথার উপর। তবে এই কঠিন পরিস্থিতিতে এগিয়ে এসেছেন প্রতিবেশীরা। কিছু কিছু সাহায্য করছেন তাদের সংসার চালানোর জন্য। আপাতত চিন্তায় রয়েছে ৫ সদস্যের ওই পরিবার।

আরও পড়ুন,
*লাস্যময়ী অভিনেত্রী নূপুর অলঙ্কার এখন সন্ন্যাসী; কেন এমন সিদ্ধান্ত নিলেন?
*প্রতারণার জ্বালে উত্তরপ্রদেশের ডিএসপি শ্রেষ্ঠা ঠাকুর! লেডি সিংহমের বিবাহবিচ্ছেদ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।