ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? হাসপাতাল থেকে বেরিয়েই কী জানালেন মহাগুরু?

By BB Feb13,2024
ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? হাসপাতাল থেকে বেরিয়েই কী জানালেন মহাগুরু?ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? হাসপাতাল থেকে বেরিয়েই কী জানালেন মহাগুরু?

হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তাকে জিজ্ঞেস করা হয় তিনি লোকসভায় প্রার্থী হচ্ছেন কিনা?

এবার হাসপাতাল থেকে বেরিয়েই তার রাজনৈতিক অবস্থান সম্পর্কে জানালেন টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী! দুদিনের জন্য হাসপাতালে থাকতে হয়েছিল তাকে। এবার সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তিনি। হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা।

একেবারে খোসমেজাজে দেখা গিয়েছিল তাকে। এদিন তাকে জিজ্ঞেস করা হয় তিনি লোকসভায় প্রার্থী হচ্ছেন কিনা? তবে স্পষ্ট জানিয়েছেন লোকসভা ভোটে প্রার্থী হবেন না তিনি। কিন্তু একুশের বিধানসভা নির্বাচনে যেমন প্রচার করেছেন বিজেপির, এবারেও তেমনটাই করবেন অভিনেতা।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*প্রতারণার জ্বালে উত্তরপ্রদেশের ডিএসপি শ্রেষ্ঠা ঠাকুর! লেডি সিংহমের বিবাহবিচ্ছেদ
*প্রতারণার জ্বালে উত্তরপ্রদেশের ডিএসপি শ্রেষ্ঠা ঠাকুর! লেডি সিংহমের বিবাহবিচ্ছেদ

তিনি বলেন, ‘আগামী ১লা মার্চ তারিখ থেকে জোরকদমে প্রচার শুরু করে দেবো। যদি বাংলায় প্রচারের পাশাপাশি অন্য কোনো রাজ্যে যেতে হয় তাহলেও যাবো।’ অন্যদিকে সন্দেশখালিতে শুভেন্দু অধিকারীকে ইআটকানো হয়েছিল সে বিষয়ে বলেন, ও অস্থিতিশীল নেতা। ওকে আটকে কোনো লাভ নেই ঠিক পেরিয়ে যাবে।’

অন্যদিকে তিনি অসুস্থ হবার পর হাসপাতালে দেখতে এসেছিলেন অভিনেতা দেব, তার প্রশংসায় পঞ্চমুখ তিনি। দেব প্রসঙ্গে তিনি বলেন, ‘ও খুব ভালো এবং বুদ্ধিমান ছেলে।’ আসলে এই দু’জনের রাজনৈতিক মতানৈক্য থাকলেও ব্যক্তিগত জীবনে ভীষণ ভালো সম্পর্ক রয়েছে।

উল্লেখযোগ্য, শনিবার মিঠুন চক্রবর্তীর অসুস্থতার খবর শোনামাত্রই উদ্বিগ্ন হয়ে পড়ে বিনোদন থেকে রাজনৈতিক মহল। হাসপাতালে তাকে দেখতে এসেছিলেন তারকা থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্বরা। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ফোন করে তার খবর নিয়েছেন।

আরও পড়ুন,
*মিঠুন চক্রবর্তীর অবস্থা অনেকটাই স্থিতিশীল, কথাবার্তা বলছেন খাবার খাচ্ছেন
*মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীর

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক