'

বাবা-মার প্রভাবে স্বামীকে ‘অত্যাচার’ স্ত্রীর, বিচ্ছেদের নির্দেশ দিলো আদালত

By BB Feb16,2024
বাবা-মার প্রভাবে স্বামীকে 'অত্যাচার' স্ত্রীর, বিচ্ছেদের নির্দেশ দিলো আদালতবাবা-মার প্রভাবে স্বামীকে 'অত্যাচার' স্ত্রীর, বিচ্ছেদের নির্দেশ দিলো আদালত

বাবা-মায়ের প্রভাবে এসে স্বামীকে ‘অত্যাচার’, ফলস্বরূপ বিচ্ছেদের নির্দেশ দিলো দিল্লী উচ্চ আদালত।

আদালতের তরফ থেকে বলা হয়েছে বাবা-মায়ের দ্বারা প্রভাবিত হয়ে দীর্ঘদিন ধরে মানসিক অত্যাচার করেছেন স্ত্রী। অবশেষে স্বামীর আবেদন মেনে নিয়ে বিচ্ছেদের নির্দেশ দিলো আদালত।

আরও পড়ুন,
*মরা কোষ তোলার সহজ উপায়, ত্বক চকচকে হবে
*Mimi Chakraborty: ‘…রাজনৈতিকভাবে অপদস্থ করা হয়েছে’, নির্বাচনে লড়তে নারাজ মিমি চক্রবর্তী?

বিচারপতি সুরেশকুমার কৈতের বেঞ্চের তরফ থেকে বলা হয়েছে, দু’জনের দাম্পত্য জীবনে যথেষ্ট প্রভাব বিস্তার করেছিলেন ওই তরুণীর বাবা-মা। যে কারণে সমস্যায় পড়তে হয়েছে ওনার স্বামীকে। এছাড়াও ধীরে ধীরে তাদের সম্পর্কের অবনতি ঘটেছে।

জানা গিয়েছে, দীর্ঘ ১৩ বছর স্ত্রী’র সঙ্গে থাকতেন না ওই স্বামী। এরপর তিনি পরিবার আদালতে বিচ্ছেদের আর্জি জানিয়েছিলেন। তবে সেখান থেকে বিচ্ছেদের আবেদন খারিজ করে দেওয়া হয়। পরবর্তীকালে দিল্লী উচ্চ আদালতের কাছে একই আর্জি জানান ওই স্বামী।

এরপর আদালতের তরফ থেকে বলা হয় দাম্পত্য সম্পর্ক থেকে বঞ্চিত হয়েছেন ওই স্বামী। শুধু তাই নয় এই কয় বছরে তার বিরুদ্ধে অনেক অভিযোগও দায়ের করা হয়েছে। আদালতের তরফ থেকে আরো বলা হয়েছে বাবা-মায়ের প্রভাবে স্বাভাবিক দাম্পত্য জীবন চালনা করতে পারেননি ওই স্ত্রী।

যা এক ধরনের মানসিক অত্যাচার। বিচারপতি জানিয়েছেন বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে একসঙ্গে থাকাটা ভীষণই প্রয়োজন। যেহেতু সেটা করা হয়নি তাই এই সম্পর্ক ‘মৃত’ বলেই ধরে নেওয়া হয়েছে। সমস্ত কারণ দেখে বিচ্ছেদের নির্দেশ দেয় উচ্চ আদালত।

আরও পড়ুন,
*মা’কে বিয়ে! ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়
*প্রেম দিবসে করিনার আদুরে শুভেচ্ছার এ কি উত্তর দিলেন সইফ?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক