'

প্রেম দিবসে করিনার আদুরে শুভেচ্ছার এ কি উত্তর দিলেন সইফ?

By BB Feb15,2024
kmc 20240215 190228প্রেম দিবসে করিনার আদুরে শুভেচ্ছার এ কি উত্তর দিলেন সইফ?

বলি পাড়ার জনপ্রিয় দম্পতি করিনা কাপুর খান ও সইফ আলি খান। প্রেম দিবসে স্ত্রী করিনার আদুরে শুভেচ্ছার এ কি উত্তর দিলেন সইফ?

২০১২ সালে ধুমধাম করে বিয়ে সারেন তারা। বর্তমানে দুই সন্তানের বাবা মা তারা। দীর্ঘদিন হয়ে গেলেও তাদের সম্পর্কে প্রেম কমেনি তা আবারও প্রমাণ হলো।

আর তা নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন করিনা৷ এদিন ১৪ই ফেব্রুয়ারী ভালোবাসা উদযাপনের দিন৷ প্রেমিক প্রেমিকারা এই বিশেষ দিনে তাদের সম্পর্ককে আরও একবার ঝালিয়ে নেন। একে অপরকে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন,
*Tom Cruise: টম ক্রুজের জীবনে বসন্ত! হলিউড তারকা প্রেমে মজলেন ২৫ বছরের ছোট প্রেমিকার
*জিৎ তাঁর নতুন ছবি ‘বুমেরাং’ মুক্তির তারিখ জানালেন

তেমনই করিনা তার স্বামী সইফকে ভালোবাসার দিনে জানান, “ভালোবাসা দিনের শুভেচ্ছা সইফু।” এই কথার পর ভালোবাসার ইমোজি জুড়ে দেন করিনা। এদিকে এরপরই ঘটে আসল জিনিস। স্ত্রী করিনার এমন শুভেচ্ছাবার্তার প্রত্যুত্তরে সইফ জানান, “ওকে।” এই ঘটনা করিনা নিজেই তার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন।

আর জুড়ে দিয়েছেন হাসির ইমোজি। সইফ এরপর আর কিছুই বলেননি। সমাজ মাধ্যমে এই স্টোরি ভাইরাল হয়ে গিয়েছে। সইফ আলি খান নিজের মতন থাকতেই ভালোবাসেন। ব্যবহার করেন না কোনো সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল৷

তিনি এর আগে বহুবার স্বীকার করেছেন তিনি বেশ রোম্যান্টিক প্রকৃতির পুরুষ নন। তাই স্ত্রী করিনাকে এমন উত্তর দেওয়ায় অনেকেই তা মজা হিসেবে নিয়েছেন। তবে নিজে সোশ্যাল মিডিয়া ব্যবহার না করলেও স্ত্রী করিনার মাধ্যমে তাকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় নানান ছবিতে সইফ ও করিনাকে পাশাপাশি দেখে নানান শুভেচ্ছায় ভরিয়ে দেন নেট দুনিয়ার মানুষ।

আরও পড়ুন,
*Bhool Bhulaiya 3: দুই পেত্নীর দেখা মিলবে ‘ভুলভুলাইয়া ৩’তে, যুক্ত হলেন কোন অভিনেত্রী?
*মিঠুন চক্রবর্তীর অবস্থা অনেকটাই স্থিতিশীল, কথাবার্তা বলছেন খাবার খাচ্ছেন

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক