'

TRP List: ফুলকি, জগদ্ধাত্রী, গীতা এলএলবি, নিম ফুলের মধু, টিআরপি-তে কে কোন স্থানে?

By BB Feb15,2024
TRP List: ফুলকি, জগদ্ধাত্রী, গীতা এলএলবি, নিম ফুলের মধু, টিআরপি-তে কে কোন স্থানে?TRP List: ফুলকি, জগদ্ধাত্রী, গীতা এলএলবি, নিম ফুলের মধু, টিআরপি-তে কে কোন স্থানে?

TRP List: টেলিভিশনের পর্দায় চলা ধারাবাহিক প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় নিজেদের জায়গা করে নিতে চায়৷ কোন গল্পের কেমন বুনন তার উপর নির্ভর করে টিআরপি তালিকার কার কোথায় স্থান হবে।

তাই এবার টিআরপি তালিকায় প্রথম তিনে জায়গা করতে পারল না স্টার জলসা একটিও ধারাবাহিক। প্রথম তিনটে ধারাবাহিক রয়েছে জি বাংলার হাতে। প্রথম স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’ যা ৮.৯ টিআরপি রেটিং পেয়েছে। এরপর দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’ ধারাবাহিক যার রেটিং রয়েছে ৮.৭।

তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার আরেকটি ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকটি এই সপ্তাহে পেয়েছে ৮.২ রেটিং। পর্ণা ও সৃজনের গল্পে আসে নতুন মোড়। যার ফলে একঘেয়েমির কোনো জায়গা থাকে না। চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘গীতা LLB’। এই সপ্তাহে ধারাবাহিকটি ৮ রেটিং নিয়ে চতুর্থ হয়েছে। এরপরে পাঁচে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। চলতি সপ্তাহে ধারাবাহিকটি ৭.৮ রেটিং নিয়ে পঞ্চম স্থান অধিকার করেছে।

আরও পড়ুন,
*ফের দেবকে তলব করল ইডি
*টলিপাড়ার তারকারা কে কেমন সাজলেন সরস্বতী পুজোয়?

যদিও এর আগে সূর্য ও দীপার জুটি বেশ জনপ্রিয় ছিল দর্শকদের মধ্যে। তবে একঘেয়ে গল্পের বুননে দর্শকেরা ক্লান্ত। ষষ্ঠ স্থানে রয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে’। ধারাবাহিকটি এই সপ্তাহে ৭.৪ রেটিং পেয়েছে।

সপ্তম, অষ্টম ও নবম স্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’ যা ৬.৮ রেটিং পেয়েছে ও ‘সন্ধ্যাতারা’ পেয়েছে ৬.৬ রেটিং এবং ‘জল থই থই ভালোবাসা’ পেয়েছে ৬.৫ রেটিং। দশম স্থানে রয়েছে ‘তোমাদের রাণী’ যা ৬.২ রেটিং পেয়েছে।

আরও পড়ুন,
*দীর্ঘ ও সুখি দাম্পত্য জীবন চান? আধ্যাত্মিক গুরু শ্রীশ্রী রবি শংকরের দেওয়া ১০টি গুরুত্বপূর্ণ টিপস
*ম্যাচ চলাকালীন বজ্রাঘাতে ফুটবলারের মৃত্যু! শোকাহত সতীর্থেরা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক