'

ফের দেবকে তলব করল ইডি

By BB Feb15,2024
ফের দেবকে তলব করল ইডিফের দেবকে তলব করল ইডি

আগামী ২১শে ফেব্রুয়ারী দিল্লির অফিসে তৃনমুল সাংসদ দেবকে ডেকে পাঠালো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)…

জানা যাচ্ছে, গরু পাচার মামলায় দেবকে তলব করা হয়েছে। এই বিষয়ে তৃনমুলের অন্দরের কোনোরকম প্রতিক্রিয়া না পাওয়া গেলেও দেব জানিয়েছেন তিনি হাজিরা দেবেন এবং যথাসাধ্য সহযোগীতা করবেন। এরপর যদি তাকে তলব করা হয় তখনও তিনি সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

আগামী ২১শে ফেব্রুয়ারী দেবকে সমস্ত নথিপত্র নিয়ে হাজির হতে বলা হয়েছে ইডি অফিসে। এদিকে আরেকটি বিষয় নিয়ে বঙ্গ রাজনীতিতে ফের জল্পনা শুরু হয়েছে। দেবকে এমন এক সময় ডেকে পাঠানো হল যার কয়েকদিন আগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কার্যত হুমকির সুরে বলেছিলেন, “দেবকে সিবিআই ডেকেছিল। নিজাম প্যালেসে গিয়েছিল। দেবকে ইডি ডেকেছিল। এনামুলের সঙ্গে লিঙ্ক আছে বলে। সাংবাদিকদের লুকিয়ে পিছনের দরজা দিয়ে দিল্লিতে ইডি অফিসে গিয়েছিল। ইডি অফিস আর সিবিআই অফিসের বিষয়টা কিন্তু মিটে যায়নি। চোর তৃণমূলের কী মিটেছে, সেটা আমার ভাবার বিষয় নয়। সাফ করব আমরা।”

আরও পড়ুন,
*টলিপাড়ার তারকারা কে কেমন সাজলেন সরস্বতী পুজোয়?
*Tom Cruise: টম ক্রুজের জীবনে বসন্ত! হলিউড তারকা প্রেমে মজলেন ২৫ বছরের ছোট প্রেমিকার

আর শুভেন্দু অধিকারীর এমন মন্তব্যের কিছুদিন পরই দেবের ডাক পড়ল ইডি অফিসে। এদিকে বঙ্গ রাজনীতিতে জোর চাপানউতোর শুরু হয়েছে। সেলিব্রিটি রাজনৈতিক নেতানেত্রীরা একের পর এক পদ থেকে ইস্তফা দিচ্ছেন। কিছুদিন আগে দেব তিনটি গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দেন। আজ বৃহস্পতিবার মিমি চক্রবর্তীর ইস্তফা চাওয়ার বিষয়টি সামনে এসেছে। এদিকে লোকসভা অধিবেশনে দেব জানান সেটিই তার ‘শেষ ভাষণ’।

এরপর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর নিজের মত পাল্টে ফেলেন অভিনেতা সাংসদ। বৈঠকের পর দেব সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “আমি রাজনীতিকে ছাড়লেও রাজনীতি আমাকে ছাড়বে না।” এরপর দেব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আরামবাগের সভায় যোগ দেন।

অর্থাৎ আগামী নির্বাচনে ঘাটালের লোকসভা থেকে তিনি ফের আরও একবার প্রার্থী হতে চলেছেন তা নিশ্চিত। এদিকে আরামবাগের সভা থেকে দেব মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন। তার দেখা ‘সেরা মুখ্যমন্ত্রী’ হিসেবে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নেন। অর্থাৎ দলের সঙ্গে দেবের যে সুর কেটেছিল বলে মনে করা হচ্ছিল তা যে অনেকটাই নিয়ন্ত্রণে তা স্পষ্ট।

আরও পড়ুন,
*Bhool Bhulaiya 3: দুই পেত্নীর দেখা মিলবে ‘ভুলভুলাইয়া ৩’তে, যুক্ত হলেন কোন অভিনেত্রী?
*১৯৯৭ সালে বিয়ে করেন দীপঙ্কর-দোলন! প্রথম স্ত্রীকে ডিভির্স না দিয়েই গোপনে জগন্নাথ মন্দিরের সিঁদুর দান

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক