Viral Video: Colorful mood! Arindam Sheel performed belly dance in DubaiViral Video: রঙীন মেজাজ! দুবাইতে বেলি ডান্সে মজলেন অরিন্দম শীল

সম্প্রতি এবার দুবাইতে রঙীন মেজাজে ধরা দিলেন জনপ্রিয় পরিচালক অরিন্দম শীল! একটি পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে সেই ভিডিও। বর্তমানে আমেরিকাতে হতে চলা বঙ্গ সম্মেলনে যোগ দিতে পাড়ি দিয়েছেন বহু বাঙালী তারকা।

এবারের বঙ্গ সম্মেলনটি হতে চলেছে উত্তর আমেরিকার শিকাগোতে। যেখানে পাড়ি দিয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, দেবারতী মুখোপাধ্যায়, উজান গাঙ্গুলী থেকে শুরু করে প্রমুখর তারকারা। এরই মাঝে দুবাইতে অন্যরকম মেজাজে ধরা দিলেন অরিন্দম।

ভিডিওতে দেখা যাচ্ছে এক নৃত্যশিল্পীর সাথে বেলি ড্যান্সে মেতে উঠেছেন তিনি। তার পরনে ছিল সাদা শার্ট এবং নীল জিন্স, পায়ে স্নিকার্স। নাচের সময় গলায় একটি ওড়না নিতেও দেখা যায় তাকে। এই রঙীন মেজাজ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

সকলের মুখে একটাই কথা ব্যস্ততা ছেড়ে নিজস্ব সময় কাটাচ্ছেন তিনি। অন্যদিকে কয়েকদিন আগে শ্যুটিং শেষ হয়েছে মিতিন মাস্যার আগামী সিনেমার। ‘একটি খুনীর সন্ধানে মিতিন’ নামক সেই সিনেমা মুক্তির এখনো তারিখ প্রকাশ্যে আসেনি। তবে মনে করা হচ্ছে পুজোতেই সেটি মুক্তি পেতে পারে।

মিতিন মাসির চরিত্রে দেখা যাবে কোয়েল মল্লিককে। শ্যুটিংয়ের সময় হাতে চোট পেয়েছিলেন অভিনেত্রী। যে কারণে বেশ কিছুদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। তবে সুস্থ হতেই ফের যোগদান করেন তিনি। যার শ্যুটিং শেষ হওয়ার বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন অরিন্দম।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক