Tom Cruise: টম ক্রুজের জীবনে বসন্ত! হলিউড তারকা প্রেমে মজলেন ২৫ বছরের ছোট প্রেমিকারTom Cruise: টম ক্রুজের জীবনে বসন্ত! হলিউড তারকা প্রেমে মজলেন ২৫ বছরের ছোট প্রেমিকার

Tom Cruise: যৌবন পেরিয়ে এবার প্রেমে পড়লেন হলিউড অভিনেতা টম ক্রুজ! প্রেমের মরশুমে তার জীবনেও প্রেমের হাওয়া। যিনি এই বয়সেও তার জীবনে প্রেমের আভাস নিয়ে এসেছেন তিনি হলেন রাশিয়ান সুন্দরী এলসিনা খায়রোভা।

বিপুল বয়সের ফারাকও যে প্রেমের পথে কোন বাধাই নয় সেটিই বুঝিয়ে দিয়েছেন তারা। কারণ, বর্তমানে টম ক্রুজের বয়স ৬১ বছর। আর তার প্রেমিকার বয়স ৩৬, যার অর্থ তাদের বয়সের পার্থক্য ২৫ বছরের। বেশ কিছুদিন ধরেই তাদের প্রেমের জল্পনা চলছিলো ভক্তমহলে।

আরও পড়ুন,
*জিৎ তাঁর নতুন ছবি ‘বুমেরাং’ মুক্তির তারিখ জানালেন
*দীর্ঘ ও সুখি দাম্পত্য জীবন চান? আধ্যাত্মিক গুরু শ্রীশ্রী রবি শংকরের দেওয়া ১০টি গুরুত্বপূর্ণ টিপস

তবে বিষয়টিকে গোপন রাখতে চেয়েছিলেন তারা। যদিও বেশিদিন বিষয়টিকে লুকিয়ে রাখতে পারেননি এই জুটি। গত বছরের শেষের দিকে একটি পার্টিতে দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল। সারাক্ষণ একে অপরের সাথেই ছিলেন তারা। এক মুহূর্তের জন্যেও আলাদা হতে দেখা যায়নি তাদের।

এখানেই শেষ নয় অভিনেতার ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে লন্ডনের নাইটসব্রীজের একটি অ্যাপার্টমেন্টে একসঙ্গেই দিন কাটাচ্ছেন এই দু’জন। তবে একসাথে জনসমক্ষে আসতে দেখা যায় না টম এবং এলসিনাকে। শেষবার তাদের লন্ডনের একটি পার্টিতে দেখা গিয়েছিল।

আর তাদের কোথাও সেভাবে দেখা যায়নি। উল্লেখযোগ্য, তৃতীয় স্ত্রী কেটি হোমসের সাথে বিবাহবিচ্ছেদের পর প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। ২০২২ সালে আবার বিচ্ছেদ হয়ে যায় এলসিনার, দুই সন্তানের মা তিনি। বর্তমানে তাদের প্রেমের বিষয়টি হটটপিক হয়ে উঠেছে হলিউডমহলে।

আরও পড়ুন,
*লাস্যময়ী অভিনেত্রী নূপুর অলঙ্কার এখন সন্ন্যাসী; কেন এমন সিদ্ধান্ত নিলেন?
*মিমি চক্রবর্তীর জন্মদিন বলে কথা! বিশেষ দিনটি কিভাবে কাটছে অভিনেত্রীর

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক