'

Dadagiri 10: ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভের ভাগ্য গণনা! দাদার কপালে কী আছে ভবিষ্যতে?

By BB Feb21,2024
Dadagiri 10: 'দাদাগিরি'র মঞ্চে সৌরভের ভাগ্য গণনা! দাদার কপালে কী আছে ভবিষ্যতে?Dadagiri 10: 'দাদাগিরি'র মঞ্চে সৌরভের ভাগ্য গণনা! দাদার কপালে কী আছে ভবিষ্যতে?

Dadagiri 10: আগামী দিনে নাকি রাজনীতির সাথে যুক্ত হতে যাচ্ছেন সকলের প্রিয় ‘দাদা’ অর্থাৎ সৌরভ গাঙ্গুলী! এমনই ভবিষ্যৎবাণী করেছেন এক ব্যক্তি। আসলে সম্প্রতি ‘দাদাগিরি’র মঞ্চে এক জ্যোতিষশাস্ত্রের অধ্যাপক খেলতে এসেছিলেন। সেখানে তিনি তার আগামী জীবন সম্পর্কে তথ্য দিয়েছেন।

ওই ব্যক্তি মূলত জ্যোতিষের শিক্ষা দিয়ে থাকেন। এরপর সৌরভ তাকে জানান মঞ্চে অনেক জ্যোতিষী আসলেও কোনো শিক্ষক আসেননি। পাশাপাশি তিনি তাকে প্রশ্ন করেন, ‘আপনি নাকি বহু মানুষের অতীত এবং ভবিষ্যৎ বলতে পারেন?’ উত্তর তিনি বলেন, ‘চেষ্টা করছি আমি এটা নিয়ে পড়াশোনা করেছি।’

আরও পড়ুন,
*শ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে শারীরিক ভাবে ফিট থাকার পরামর্শ রুদ্রনীলের
*এবার কী এশিয়ায় যুদ্ধ? উদ্বেগে গোটা বিশ্ব

তারপরে তাকে সৌরভ বলেন, ‘আমার ভবিষ্যৎ কী?’ উত্তরে তিনি জবাব দেন, ‘আগামী দিনে আপনি কোনো সিনেমার সাথে যুক্ত হবেন এবং রাজনীতির সাথেও যুক্ত হবেন।’ যা শুনে চমকে যান সৌরভ। এরপর ওই ব্যক্তি বলেন, ‘আপনার দশমে রাহু। যার দশমে রাহু থাকে তিনি রাজনীতির সাথে যুক্ত হন। এছাড়া আপনি বর্তমানে যে কাজ করছেন তার ভবিষ্যতে আরো উন্নতি হবে।’

যদিও রাজনীতির সাথে যুক্ত হওয়ার বিষয়টিকে বরাবর অস্বীকার করেছেন সৌরভ। তবে আমাদের সকলেরই জানা বর্তমানে শাসক দল এবং বিরোধী দল উভয়ের সাথেই ঘনিষ্ঠতা রয়েছে তার। মুখ্যমন্ত্রীর কাছে তিনি ‘ঘরের ছেলে’। এমনকি তার বাড়িতে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বের আনাগোনা রয়েছে।

তবে এর আগেও এই প্রসঙ্গ উঠলে নস্যাৎ করেছেন তিনি। অন্যদিকে ওই জ্যোতিষ শিক্ষকের প্রথম ভবিষ্যৎবাণীর সাথে অনেকটা মিল রয়েছে। কারণ, খুব শীঘ্রই বায়োপিক আসতে চলেছে সৌরভের। যেখানে অভিনয় করার কথা রয়েছে আয়ুষ্মান খুরানার।

https://fb.watch/qlnr20jgVt/

আরও পড়ুন,
*কন্যার আর্থিক অবস্থা ভাল হলেও পৈতৃক সম্পত্তির অধিকার পাবেন, রায় তেলেঙ্গনা হাই কোর্টের
*ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও হতেই কেঁদে কেঁটে একাকার সরকারি আধিকারিক! প্রকাশ্যে এল সেই ভিডিয়ো

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক