'

শ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে শারীরিক ভাবে ফিট থাকার পরামর্শ রুদ্রনীলের

By BB Feb21,2024
শ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে শারীরিক ভাবে ফিট থাকার পরামর্শ রুদ্রনীলেরশ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে শারীরিক ভাবে ফিট থাকার পরামর্শ রুদ্রনীলের

অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সাথে বিচ্ছেদের পর বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক! আপাতত আইনি সেরেছেন তারা। আগামী মাসেই হতে চলেছে সামাজিক বিয়ে। সেই বিষয়ে এবার মুখ খুলতে দেখা গিয়েছে আরেক অভিনেতা তথা কাঞ্চনের বন্ধু রুদ্রনীল ঘোষকে।

দু’জনের মধ্যে রাজনৈতিক মতানৈক্য থাকলেও বন্ধুত্ব রয়েছে গভীর। ইতিমধ্যেই কাঞ্চন তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন, অন্যদিকে রুদ্রনীল এখনো অবিবাহিত। কাঞ্চনের নতুন জীবনের শুরুতে কী বার্তা দিলেন তার বন্ধু? সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলতে দেখা গিয়েছে তাকে।

আরও পড়ুন,
*এবার কী এশিয়ায় যুদ্ধ? উদ্বেগে গোটা বিশ্ব
*ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও হতেই কেঁদে কেঁটে একাকার সরকারি আধিকারিক! প্রকাশ্যে এল সেই ভিডিয়ো

তিনি বলেছেন, ‘নিজের মতো করে বাঁচার অধিকার সবার আছে। এটা ওর ব্যক্তিগত সিদ্ধান্ত। ও কার সাথে থাকবে, কাকে বিয়ে করবে সেটা ওর ব্যক্তিগত ব্যাপার। ও কাউকে হিংসা করেনি, কারোর ক্ষতিও করেনি।শুধু তাই নয় ও কষ্ট পেলেও আমাদের দু-তিনজন ছাড়া কারো সামনেই প্রকাশ করেনি।’

একইসাথে তিনি আরও বলেন, ‘কাঞ্চন নতুন যাত্রা যার সাথে শুরু করলো তার সাথে যেন ভাল থাকে। আমি চাই ও যেন মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকে।’ তবে এখনো তাকে ব্যক্তিগতভাবে শুভেচ্ছা জানাতে পারেননি রাজনৈতিক কাজে ব্যস্ত থাকার জন্য। হয়তো খুব শীঘ্রই বন্ধুকে শুভেচ্ছাবার্তা জানাবেন।

উল্লেখযোগ্য, গত ১০ই জানুয়ারী আইনি বিচ্ছেদ হয়েছে পিঙ্কি এবং কাঞ্চনের। এরপরই কানাঘুষো শোনা যায় খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন শ্রীময়ী এবং কাঞ্চন। সম্প্রতি তারা আইনিভাবে বিয়েও করেছেন। আগামী ৬ই মার্চ সামাজিক বিয়ে সারতে চলেছেন তারা।

আরও পড়ুন,
*‘শীঘ্রই আবার বিয়ে করব, পাত্রী দেখা চলছে’, মাহিয়া মাহির প্রাক্তন রাকিব
*Tata groups: নয়া উচ্চতায় ‘টাটা গোষ্ঠী’, চাইলে কিনে নিতে পারবে গোটা পাকিস্তান!

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক