Chachi ko huya Bhatije se pyaar web seriesWeb Series: কাকীমা-ভাইপোর প্রেম! ভাসুরও পরকীয়ার চেষ্টায়, উল্লুর এই ওয়েব সিরিজ একা দেখুন

‘উল্লু’ মানেই টানটান উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ। তাদের সিরিজগুলোতে মূলত অসমবয়সী প্রেম থেকে শুরু করে ভিন্ন ধরনের প্রেমের কাহিনীকে দেখানো হয়। সম্প্রতি সেরকমই একটি ওয়েব সিরিজ নিয়ে এসেছে তারা। যেটির প্রথম এপিসোড ইউটিউবে বিনামূল্যে দেখতে পারবেন দর্শকেরা।

এতে মূলত দেখানো হয়েছে এক কাকীমা এবং ভাইপোর প্রেম কাহিনী। পাশাপাশি ওই মহিলার ভাসুরও যে তার সাথে সম্পর্ক তৈরি করতে চান সেই বিষয়টিও তুলে ধরা হয়েছে। এই সিরিজটির নাম ‘মটকি’, যেটি মুক্তি পেয়েছে কয়েক মাস আগেই।

সিরিজের প্রধান চরিত্রে রয়েছে বিন্দু নামক সেই কাকিমা এবং মোহন নামক ভাইপো। শুরুতেই দেখা যায় বিন্দু নামক ওই মহিলাকে শারীরিক দিক দিয়ে সন্তুষ্ট করতে পারেন না তার স্বামী। এরপর সেখানে ছেলেকে নিয়ে উপস্থিত হন তার ভাসুর।

মোহনের বাবা বিন্দুর প্রতি ভীষণই আকৃষ্ট হয়ে পড়েন। এমনকি চেষ্টা করেন তার সাথে ঘনিষ্ট হওয়ার। তবে শুরুতে এই বিষয়টি মোটেই পছন্দ করে না বিন্দু। সে তার ভাসুরের থেকে দূরে থাকার চেষ্টা করে। অন্যদিকে মোহন ধীরে ধীরে কাকিমার প্রতি আকৃষ্ট হয়ে পড়ে।

পরে যখন সে বাড়ি ছেড়ে চলে যেতে চায় তখন বিন্দু এসে তাকে বলে সেও তার প্রতি দুর্বল হয়ে পড়েছে। তবে এই প্রেমের সম্পর্ক কোনদিকে এগোয় তা জানতে হলে সম্পূর্ণ সিরিজটি দেখতে হবে। যার একটি এপিসোড ইউটিউবে উপলব্ধ থাকলেও আপনাকে সম্পূর্ণ সিরিজ দেখতে হলে উল্লু সাবস্ক্রিপশন নিতে হবে।

আরও পড়ুন,
*Crime Stories: স্ত্রী’র ভাই বাঁধা দেওয়া রাগের মাথায় যা করল স্বামী, রিলিজ হল ‘অসহায় গ্রহবধূ’ ক্রাইম স্টোরি
*Web Series: বান্ধবীর স্বামীর সাথে পরকীয়া! উল্লুর এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক