'

পরীক্ষা দিতে গিয়ে অ্যাসিড হামলার শিকার ৩ ছাত্রী! গ্রেপ্তার এমবিএ পড়ুয়ার

By BB Mar5,2024
3 students who are victims of acid attacks while taking exams! MBA student arrestedপরীক্ষা দিতে গিয়ে অ্যাসিড হামলার শিকার ৩ ছাত্রী! গ্রেপ্তার এমবিএ পড়ুয়ার (প্রতিকী ছবি)

পরীক্ষা দিতে যাওয়ার সময় তিনছাত্রীর মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল এমবিএ পড়ুয়ার বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। গুরুতর আহত ৩ ছাত্রীর চিকিৎসা চলছে হাসপাতালে।

দক্ষিণ কন্নড়ের কদাবা তালুকে সোমবার ঘটনাটি ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের একটি প্রবেশিকা পরীক্ষা দেওয়ার জন্য স্কুলে গিয়েছিল ঐ তিন ছাত্রী। কর্নাটকে সাধারণত একাদশ এবং দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের জন্য এই পরীক্ষা হয়। এদিন ছাত্রীরা স্কুলের বারান্দায় বসেছিল।

সূত্র মারফত খবর, পরীক্ষা দিতে ঢোকার সময় হঠাৎ মাস্ক ও টুপি পড়া এক যুবক এসে তাদের মুখে ছুড়ে মারে তরল কিছু। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় ছটপট করতে থাকে তিন ছাত্রী। দ্রুত তাদেকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

তবে ঘটনার পর পার পায়নি অভিযুক্ত। ইতিমধ্যই তাকে গ্রেপ্তার করেছে কদাবা পুলিশ। অভিযুক্ত যুবকের নাম আবিন। তার বয়স ২৩ বছর। এমবিএ পড়ুয়া ওই যুবক কেরলের বাসিন্দা। বাইকে করে এসে ওই কাণ্ড ঘটিয়েছে সে। কিন্তু কেন এমন কাজ করলো অভিযুক্ত? সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ। এই বিষয় নিয়ে দক্ষিণ কন্নড়ের পুলিশ সুপার সিবি ঋষিয়ান্ত জানিয়েছেন, তিনজনই গুরুতর আহত হয়েছে। তাঁদের মুখে পোড়ার ক্ষত রয়েছে। সরকারি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। পরবর্তী চিকিৎসার জন্য ম্যাঙ্গালোরে তাদেরকে স্থানান্তর করা হয়েছে। জারি রয়েছে সম্পূর্ণ ঘটনার তদন্ত।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক