'

জিৎ তাঁর নতুন ছবি ‘বুমেরাং’ মুক্তির তারিখ জানালেন

By BB Feb15,2024
অবশেষে অভিনেতা জিৎ তার নতুন ছবি 'বুমেরাং' মুক্তির তারিখ জানালেনঅবশেষে অভিনেতা জিৎ তার নতুন ছবি 'বুমেরাং' মুক্তির তারিখ জানালেন

ফের বড় পর্দায় ফিরছেন অভিনেতা জিৎ। তার সম্প্রতি ‘চেঙ্গিজ’ ছবিটি বড় পর্দায় দারুণ সাফল্য পাওয়ার পর এবার নতুন ছবি নিয়ে হাজির হতে চলেছেন জিৎ। এবারের ছবির নাম ‘বুমেরাং’। ছবিটির শ্যুটিং শুরু হয় গতবছর জুলাই মাসে।

ছবিতে জিৎ-এর সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। তবে কবে হবে ছবির মুক্তি তা নিয়ে বিশেষ কিছু এতদিন বলতে শোনা যায়নি অভিনেতাকে। তবে এবার হল অপেক্ষার অবসান।

আরও পড়ুন,
*দীর্ঘ ও সুখি দাম্পত্য জীবন চান? আধ্যাত্মিক গুরু শ্রীশ্রী রবি শংকরের দেওয়া ১০টি গুরুত্বপূর্ণ টিপস
*Bhool Bhulaiya 3: দুই পেত্নীর দেখা মিলবে ‘ভুলভুলাইয়া ৩’তে, যুক্ত হলেন কোন অভিনেত্রী?

অবশেষে সরস্বতী পুজোর দিন জিৎ নিজেই ভক্তদের মাঝে জানালেন তার আগামী ছবি ‘বুমেরাং’ মুক্তির তারিখ। অভিনেতা জানিয়েছেন তার নতুন ছবিটি মুক্তি পাবে আগামী ১০ই মে। নতুন ছবি ‘বুমেরাং’-এ একসঙ্গে অভিনয় করছেন জিৎ ও রুক্মিণী।

অপরদিকে রয়েছে দেবচন্দ্রিমা। তবে তিহি জুটি বাঁধছেন অভিনেতা সত্যম রায়চৌধুরীর সঙ্গে। ছবিটি পরিচালনা করছেন অভিনেতা জিৎ নিজেই। ছবিটির পরিচালক হলেন সৌভিক কুন্ডু। জিৎ-এর নতুন ছবিটি কেমন ব্যবসা করে তা দেখার অপেক্ষা।

তবে এই ছবিতে অ্যাকশন দৃশ্য নয় বরং অন্য অবতারে দেখা যাবে জিৎ-কে। তবে কেমন তার চরিত্র সে বিষয়ে কিছু জানা যায়নি। ছবির পরিচালক জানিয়েছেন, যারা জিৎ-এর অ্যাকশনের ফ্যান তারাও ছবিটা দেখলে নিরাশ হবেন না।

আরও পড়ুন,
*ম্যাচ চলাকালীন বজ্রাঘাতে ফুটবলারের মৃত্যু! শোকাহত সতীর্থেরা
*লাস্যময়ী অভিনেত্রী নূপুর অলঙ্কার এখন সন্ন্যাসী; কেন এমন সিদ্ধান্ত নিলেন?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক