'
রাজধানীর এক জনপ্রিয় মন্দিরে ঘটল ভয়াবহ দুর্ঘটনা, অনুষ্ঠানের মঞ্চ ভেঙে আহত ১৭ মৃত ১

রাজধানীর একটি জনপ্রিয় মন্দিরে ঘটল ভয়াবহ দুর্ঘটনা। আর এই দুর্ঘটনা প্রাণ কাড়ল এক ব্যক্তির৷ সঙ্গে আহত আরও ১৭ জন। দুর্ঘটনাটি ঘটেছে দিল্লির একটি মন্দিরে। সেখানে একটি মঞ্চ ভেঙে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। মাতা জাগরণ অর্থাৎ রাত জেগে দেবীর নাম সংকীর্তনের অনুষ্ঠানের মঞ্চ ভেঙে পড়ল। আর তাতেই প্রাণ হারাল একজন।

জানা যাচ্ছে, ওই মন্দিরে মাতা জাগরণের অনুষ্ঠান হয়ে থাকে। এই অনুষ্ঠানে মাতার ভক্তরা সারাত জেগে মাতার নাম জপ করেন ও কীর্তন করেন। এই অনুষ্ঠানে ঈশ্বরের নামে ভক্তিমূলক গান গাওয়া হয়। আর তাতে দুই হাত তুলে ভক্তরা নেচে ওঠেন। গত শুক্রবার ও শনিবার এমনই এক মাতা জাগরণের অনুষ্ঠান ছিল। আর তাতে জমায়েত হয়েছিলেন অনেক মানুষ।

আরও পড়ুন,
*‘শ্রীলাকে স্যালুট ওর বিরল সাহসিকতার জন্য’, অভিনেত্রীর মৃত্যুতে সমব্যথি অঞ্জন দত্ত
*‘লর্ড ববি’-কে হঠাৎই চুমু এক মহিলার, ভিডিও দেখে তেলেবেগুনে জ্বলে উটল নেট দুনিয়া

দিল্লির জনপ্রিয় মন্দির কালকাজি মন্দিরের মোহন্ত পরিসরে জমায়েত হন ভক্তরা। জানা যাচ্ছে, এই অনুষ্ঠানের জন্য কোনো অনুমতি ছিল না। তবুও সেখানে মাতা জাগরণের অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠান চলাকালীন একসময়ে সব ভক্তরা একসঙ্গে উঠে পড়েন। আর তারপরই ঘটে বিপত্তি। সঙ্গে সঙ্গে মঞ্চটি ভেঙে পড়ে। এরফলে একজনের মৃত্যু হয় ও আরও ১৭ জন আহত হন। তাদের কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷

বর্তমানে আহতদের চিকিৎসা চলছে। ওই জায়গায় বিনা অনুমতিতে কীভাবে অনুষ্ঠান সম্পন্ন হল তা নিয়ে প্রশ্ন উঠছে। পুলিশ ওইসময় কোনোরকম পদক্ষেপ কেনো নিল না সে বিষয়ে অবাক অনেকেই।

আরও পড়ুন,
*সংবিধান রচনায় অর্ধেক আকাশ জুড়ে আছেন নারীর! গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন যে ১৫ মহিলা
*তার আশঙ্কাই সত্যি হলো! পরস্ত্রীয়ে মজে স্বামী, ভিকির কেচ্ছা ফাঁস হতেই কী সিদ্ধান্ত নিলেন অঙ্কিতা?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।