Short Film vut pret aase barir boumader vog kore rateShort Film: গভীর রাতে ভূত প্রেত এসে বাড়ির বৌমাদের সাথে রোমান্সে মত্ত হয়! পরকীয়া ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: কোন এক অদৃশ্য শক্তি, ভূত প্রেত যে আছে তা অনেকে বিশ্বাস করেন আবার অনেকেই বিশ্বাস করেন না। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি ভূত প্রেত এর কাহিনীর উপর ভিত্তি করে তৈরী এক শট ফিল্ম(Short Film)

সম্প্রতি আলট্রা বাঙ্গালী তরফে রিলিজ হয়েছে নতুন শট ফিল্ম। সত্য ঘটনা অবলম্বন তৈরী এই শট ফিল্ম(Short Film), যার নাম ‘ভূত প্রেত বাড়ির বৌমাদের ভোগ করতে আসে রোজ রাতে’। রহস্য রোমান্সে মোড়া এই শট ফিল্ম মাত্র তিন মাসেই ২.৫ লক্ষ মানুষ দেখে ফেলেছেন।

মোহিনী যে কিনা শ্রাবনির পুত্রবধূ আলোকের স্ত্রী। সুনীলের বৌদি। এক অদৃশ্য শক্তির দ্বারা সে তাঁর শ্লীলতা হানির কথা তাঁর পরিবারকে জানায় তখন কেউই তাঁর কথা বিশ্বাস করেন না। কিন্তু মোহিনীর এলোমেলো চেহারা, অন্যদিকে ঘরে অন্য কেউ না থাকা এটা স্পষ্ট করে যে মোহিনীর সঙ্গে জবরদস্তি হয়েছে। শ্রাবনীও এটা মেনে নেন তাঁর সঙ্গে যা কিছু হয়েছে তা প্রেত আত্মার কাজ।

বাড়ির অন্য সদস্যরা এটা প্রথমে মানতে নারাজ হলেও পড়ে মানতে ব্যাধ্য হয়। সুনীল সদ্য বিবাহিত, তাঁর স্ত্রী মধুমিতা যিনি কিনা শিক্ষিতা মহিলা সে কী বিশ্বাস করতে পারেন যে এই পরিবারে প্রেত আত্মার ছায়া রয়েছে! সম্পূর্ণ কাহিনী জানতে হলে আপনাকে দেখে নিতে হবে অল্প সময়ের এই শট ফিল্ম(Short Film)

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক