Web Series: সবচেয়ে সাহসী এমএক্স প্লেয়ারের এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

By BB Apr30,2024 #MX Player #Web Series
Ek Badnaam Aashram Season 3 MX Player Web Series trailerWeb Series: সবচেয়ে সাহসী এমএক্স প্লেয়ারের এই ওয়েব সিরিজ, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Web Series:বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বেড়েছে। বড়পর্দায় মুক্তি পাওয়া সিনেমা নিয়ে মানুষের মনে আর উত্তেজনা সেভাবে লক্ষ্য করা যায় না। কারণ ওটিটি প্ল্যাটফর্মেও তা কিছুদিন পরেই মুক্তি পেয়ে যায়। এর পাশাপাশি সিনেমা জগতের নতুন সংযোজন হলো ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের দৌলতে এখন ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা তুঙ্গে। ওটিটি প্ল্যাটফর্মে সাবস্ক্রিবশন নেওয়া থাকলে যেকোনো সময়ে ইচ্ছে মতন সিনেমা বা সিরিজ দেখা যায়।

তেমনই ওটিটি প্ল্যাটফর্মের দুনিয়ায় একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম হলো এমএক্স প্লেয়ার। এই ওটিটি প্ল্যাটফর্মে একাধিক বোল্ড দৃশ্যের সিরিজও মুক্তি পায়। তাই সেই সিরিজ দেখতে দর্শকদের সংখ্যা কম নয়। সম্প্রতি এমএক্স প্লেয়ারের একটি মুক্তি প্রাপ্ত সিরিজ হলো ‘আশ্রম ৩’। এই সিরিজে অভিনয় ছাড়সও বোল্ড দৃশ্য রয়েছে।

সিরিজে যেমন রয়েছে টানটান উত্তেজনা তেমনি রয়েছে যৌনতায় ভরা দৃশ্য। এই সিরিজে অভিনয় করেছেন এশা গুপ্তা ও তৃধা। তবে এর পাশাপাশি আরও সিরিজ রয়েছে যা দর্শকদের কাছে জনপ্রিয়। আমাজন প্রাইমে মুক্তি পাওয়া একটি জনপ্রিয় সিরিজ হলো ‘মির্জাপুর’। সিরিজটিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি। এতে রয়েছে একাধিক অ্যাকশন দৃশ্য।

follow Sangbad Bhavan on google news

ইতিমধ্যে সিরিজটি দু’টি অংশে মুক্তি পেয়েছে। চলতি বছরে তৃতীয় সিজন মুক্তি পাবে বলে জানিয়েছে আমাজন প্রাইম। তৃতীয় সিজনে যে একাধিক রক্ত গরম করা দৃশ্য থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। তবে শুধু ‘মির্জাপুর’ নয়। আমাজন প্রাইমের আরেকটি জনপ্রিয় ও চর্চিত সিরিজ হলো ‘দ্য ফ্যামিলি ম্যান’। এই সিরিজটি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে ভারতীয় দর্শকদের মধ্যে।

এই সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় তারকা মনোজ বাজপেয়ী। তার অভিনয় ও নানা কমেডি দৃশ্য যা সিরিজটিকে জীবন্ত করে তুলেছে। ইতিমধ্যে এই সিরিজের দু’টি অংশ মুক্তি পেয়েছে।।তৃতীয় সিজন মুক্তি পেতে পারে আগামীতে।

আরও পড়ুন,
*Web Series: রোমান্সে পরিপূর্ণ উল্লু’র এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না
*Web Series: শীঘ্রই ‘উল্লু’তে আরও একটি ওয়েব সিরিজ ‘কর্পোরেট পার্ট ২’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক