'
ম্যাচ চলাকালীন বজ্রাঘাতে ফুটবলারের মৃত্যু! শোকাহত সতীর্থেরাম্যাচ চলাকালীন বজ্রাঘাতে ফুটবলারের মৃত্যু! শোকাহত সতীর্থেরা

ফুটবল ম্যাচ চলাকালীন বজ্রাঘাতে মৃত্যু এক ব্যক্তির। এমন ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে স্পষ্টভাবে দেখা গিয়েছে এই ঘটনা। জানা যায়, দুই ক্লাবের মধ্যে ম্যাচ চলছিল।

দু’টি ক্লাবের মধ্যে ম্যাচ দু’টি চলছিল। সেখানে খেলা চলাকালীন বজ্রাঘাতে মৃত্যু হয় ৩৫ বছর বয়সী ফুটবলার সেপ্টিয়ান রাহারজার। তার মৃত্যুর ঘটনার আকস্মিকতায় বাকিরা চমকে যান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এফসি বানডাং এবং এফবিআই সুবাংয়ের মধ্যে প্রীতি ম্যাচ চলার সময় বাজ পড়ে।

আরও পড়ুন,
*জীবিকা নির্বাহের শেষ সম্বলটুকুও পুড়ে ছাই! চোখে জল আনবে এই পরিবারের কাহিনি
*আজ থেকেই বৃষ্টি! সরস্বতী পুজোয় ভিজবে ১৮জেলা

দেখা যায় সেপ্টিয়ান বাকিদের থেকে কিছুটা দূরে ছিলেন। সরাসরি তার মাথায় বাজ পড়ে। সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। বাকি সকলে এই ঘটনার আকস্মিকতায় চমকে যান এবং ছুটে সেপ্টিয়ানের কাছে হাজির হন। তখনও সেপ্টিয়ান বেঁচে ছিলেন।

কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করা হয়। জানা যাচ্ছে, খেলা শুরু হওয়ার সময় আকাশ পরিষ্কার ছিল। কিন্তু সময় যত গড়িয়েছে ততই আকাশ কালো করে এসেছে। এরপর শুরু হয় বৃষ্টি। এরপর বজ্রাঘাত পড়ে যার ফলে মৃত্যু হয় এক ফুটবলারের।

অনেকেই খারাপ আবহাওয়ার মধ্যে খেলাকে দোষী করেছেন। অনেক দেশেই খারাপ আবহাওয়া হলে খেলা বন্ধ করে দেওয়া হয়। ২০২০ সালে নেদারল্যান্ডসে ঝড়ের জন্য গোটা দেশের ফুটবল ম্যাচ বন্ধ করা হয়েছিল।

আরও পড়ুন,
*লাস্যময়ী অভিনেত্রী নূপুর অলঙ্কার এখন সন্ন্যাসী; কেন এমন সিদ্ধান্ত নিলেন?
*প্রতারণার জ্বালে উত্তরপ্রদেশের ডিএসপি শ্রেষ্ঠা ঠাকুর! লেডি সিংহমের বিবাহবিচ্ছেদ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।