তৃতীয় স্ত্রীর সঙ্গে প্রথম ইদ, প্রাক্তন শোয়েব যখন সানায় বুঁদ কোথায় কীভাবে উৎসব পালন করলেন সানিয়া?

By BB Apr13,2024 #Sania Mirza #Shoaib Malik
First Eid with the third wife, how did Sania celebrate the festival when ex Shoaib was in Sana?তৃতীয় স্ত্রীর সঙ্গে প্রথম ইদ, প্রাক্তন শোয়েব যখন সানায় বুঁদ কোথায় কীভাবে উৎসব পালন করলেন সানিয়া?

বিয়ের পর স্ত্রী’র সাথে প্রথম ঈদ উদযাপন করলেন পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক। স্ত্রী’র সাথে কেমনভাবে কাটালেন এই বিশেষ দিন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। চলতি বছরের শুরুতেই শোয়েব মালিক বিয়ে করেছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে।

তাই এবার তাদের প্রথম ঈদ। ফলস্বরূপ তাদের কাছে ভীষণই স্পেশাল এই দিনটি। কীভাবে এই বিশেষ দিনটি উদযাপন করেছেন তার একাধিক ছবি পোস্ট করেছেন সানা। ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিগুলির মধ্যে দেখা যাচ্ছে হলুদ রঙের শাড়ি পরেছেন সানা। সাথে রয়েছে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ।

স্বামী শোয়েব মালিকের পরনে ছিল কালো রঙের শেরওয়ানি। কখনো দেখা যাচ্ছে বরের গলা জড়িয়ে তার চোখে ডুবে রয়েছেন সানা। আর শোয়েব নতুন স্ত্রীর দিকে তাকিয়ে হাসছেন। সেই মুহূর্তের ভিডিও পোস্ট করেছেন সানা। এরপর ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

follow Sangbad Bhavan on google news

অনুরাগীরাও তাকে ঈদের শুভেচ্ছা বার্তা দিয়েছেন। উল্লেখযোগ্য, সানাকে বিয়ে করার আগে শোয়েব বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। তবে হঠাৎ করে শোনা যায় তাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। এসবের মধ্যেই জানুয়ারী মাসে বিয়ে করে চমকে দেন শোয়েব।

যদিও এই নিয়ে কম জলঘোলা হয়নি। তবে সেসব সমালোচনা এখন বন্ধ হয়ে গিয়েছে। অন্যদিকে শোয়েবের সাথে বিচ্ছেদের পর ছেলেকে নিয়ে দুবাইতে একাই থাকেন সানিয়া। যদিও ঈদ উপলক্ষ্যে নিজের বাড়ি হায়দ্রাবাদে এসেছিলেন তিনি। সেখানে পরিবারের সকলের সাথে ঈদ পালন করেছেন।

আরও পড়ুন,
*স্বস্তিকার সঙ্গে প্রেমের গুঞ্জন! দিব্যজ্যোতি বলছেন, ‘লিভ ইনে সঙ্গীকে ঠকায়’
*বুধ মেষ রাশিতে অস্ত গেছে, উঠবে ১লা মে, কর্মে জটিলতা ৫ রাশির

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক