'

Bhool Bhulaiya 3: দুই পেত্নীর দেখা মিলবে ‘ভুলভুলাইয়া ৩’তে, যুক্ত হলেন কোন অভিনেত্রী?

By BB Feb14,2024
Bhool Bhulaiya 3: দুই পেত্নীর দেখা মিলবে 'ভুলভুলাইয়া ৩'তে, যুক্ত হলেন কোন অভিনেত্রী?Bhool Bhulaiya 3: দুই পেত্নীর দেখা মিলবে 'ভুলভুলাইয়া ৩'তে, যুক্ত হলেন কোন অভিনেত্রী?

Bhool Bhulaiya 3: আর এক নয় বরং দুই পেত্নীর দেখা মিলবে ‘ভুলভুলাইয়া ৩’তে। সম্প্রতি এই তথ্যই উঠে এসেছে একটি সংবাদমাধ্যমে। অক্ষয় কুমার অভিনীত ‘ভুলভুলাইয়া’ সিনেমাটি কী পরিমাণ সুপারহিট হয়েছিল তা আমরা সকলেই জানি। এরপর দ্বিতীয় ভাগে দেখা মেলে কার্তিক আরিয়ানের।

খুব শীঘ্রই আসতে চলেছে ‘ভুলভুলাইয়া ৩’। কিছুদিন আগে এই কথা ঘোষণা করেছিলেন স্বয়ং অভিনেতা কার্তিক। যেখানে জানা গিয়েছে পেত্নীর ভূমিকায় থাকবেন বিদ্যা বালান। তার ঠিক কয়েকদিন পরেই আবার আরো একটি চমকপ্রদ তথ্য উঠে এসেছে।

আরও পড়ুন,
*১৪ই ফেব্রুয়ারি থেকে শুরু ২০২৫-র মাধ্যমিক, জানুন কবে কী পরীক্ষা? শুরু কটায়?
*ম্যাচ চলাকালীন বজ্রাঘাতে ফুটবলারের মৃত্যু! শোকাহত সতীর্থেরা

যেখানে জানা গিয়েছে অন্য পেত্নীর ভূমিকায় থাকবেন মাধুরী দীক্ষিত। সিনেমার পরিচালক জানিয়েছেন ‘টিমের মনে হয়েছে আরেকটা ভূতের দরকার রয়েছে। যেখানে দুই পেত্নীর সাথে লড়াই হবে রূহ বাবার। আর এই দুই পেত্নীর ভূমিকায় থাকবেন মাধুরী এবং বিদ্যা।’

একইসাথে জানা গিয়েছে আগামী মার্চ মাস থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হবে। আর সেখানে কিয়ারার পরিবর্তে সারা আলি খান থাকতে পারে। যদিও এখন সম্পূর্ণ বিষয়টি আলোচনার পর্যায়ে রয়েছে। আপাতত এই বিষয়ে কোন চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

উল্লেখযোগ্য, ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘ভুলভুলাইয়’। যেখানে মঞ্জুলিকার চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালান। ওই সিনেমায় তার অভিনয় আজও ভুলতে পারেননি দর্শকেরা। প্রথম এবং দ্বিতীয় ভাগ বক্সঅফিসে ভীষণই সাফল্য লাভ করেছিলো। এবার অপেক্ষা তৃতীয় ভাগের।

আরও পড়ুন,
*জীবিকা নির্বাহের শেষ সম্বলটুকুও পুড়ে ছাই! চোখে জল আনবে এই পরিবারের কাহিনি
*ভোটের প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? হাসপাতাল থেকে বেরিয়েই কী জানালেন মহাগুরু?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক