Short film Haqdaar romanticShort Film: মালিকের অনুপস্থিতে মালকিনের সঙ্গে ঘনিষ্ট হলেন সিকিউরিটি গার্ড! পরকীয়ায় ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: এই ডিজিটাল যুগের যুবক যুবতী থেকে আরম্ভ করে ৮০ বয়সের বৃদ্ধরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া বিভিন্ন শট ফিল্ম। আজ আপনাদের বলবো ‘হকদার’ শট ফিল্মের কথা।

এই শট ফিল্মের মূল কাহিনী আদিত্য কাপুরের স্ত্রীকে নিয়েমা যিনি ফ্ল্যাটে একাই থাকেন। অন্যদিকে একজন সিকিউরিটি গার্ড সেখানেই থাকে। বৃদ্ধ কামুক সিকিউরিটি যুবতী মালকিনের সাথে অবৈধ সম্পর্ক করার স্বপ্ন দেখেন। তাঁর স্বপ্ন কী আদোও পূরণ হবে? অন্যদিকে বাড়ির কেবিল লাইন খারাপ হওয়ার কারনে যুবতী বাড়িতে মিস্ত্রি ডাকেন। বৌদির স্বামী মাসের মধ্যে ২৪ দিন বাড়ির বাইরেই থাকেন। এদিকে বাড়িতে আসা মিস্ত্রিকে হুঁশিয়ার করতে দেখা যায় সিকিউরিটি গার্ডকে। বৌদি কী তাহলে বাড়ির কেবিল সারিয়ের মিস্ত্রির সঙ্গে ঘনিষ্ট হবেন? সম্পূর্ণ ঘটনা জানতে হলে আপনাকে ‘হাকদার’ শট ফিল্ম সম্পূর্ণ দেখতে হবে।

বাবা ফিল্মের তরফে ২০২৩-এ ‘হকদার’ শট ফিল্ম (Short Film) রিলিজ হয়েছে যার জনপ্রিয়তা চোখে পড়ার মত। মাত্র বছর খানিক আগে মুক্তি পেয়ে এরই মধ্যে ৬.৬ কোটি ভিউ হয়েছে। তাহলে বুঝতেই পারছে দর্শকদের কতটা পছন্দ হয়েছে। আপনি চাইলে এই শট ফিল্ম ( Short Film) দেখে নিতে পারেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক