'

সুশান্ত মামলা! নরেন্দ্র মোদির কাছে CBI তদন্তের কাতর আর্জি শ্বেতার

By BB Mar14,2024
Sushant case! Shweta pleads for CBI probe to Narendra Modiসুশান্ত মামলা! নরেন্দ্র মোদির কাছে CBI তদন্তের কাতর আর্জি শ্বেতার

২০২০ সালের ১৪ই জুনের দিনটি কেউই ভুলতে পারেননি। ওইদিন উদ্ধার হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। তার ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়। এরপর গোটা দেশ জুড়ে শোরগোল পড়ে যায়। করোনা মহামারীর মধ্যে এটিও যেনো আরও একটি গভীর কালো রেখা এঁকে দিয়ে যায় সিনেমাপ্রেমী ভারতবাসীর মনে। এই ঘটনার পর গোটা দেশ জুড়ে অনেকেই বিক্ষোভে ফেটে পড়েন। বলিউডকে কাঠগড়ায় দাঁড় করানো হয়।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের বিরুদ্ধে নেপোটিজম বিতর্ক আরও মাথাচাড়া দিয়ে ওঠে। অভিনেতার এই রহস্যজনক মৃত্যু ভোটপ্রচারের অস্ত্র হিসেবেও কাজ করেছে। অভিনেতার মৃত্যুতে তিনটি গোয়েন্দা সংস্থা মামলা হস্তান্তর করে। কিন্তু আজও চার বছর হতে চললেও সেই মামলার নিষ্পত্তি হয়নি। এবার তাই লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে একটি বার্তা প্রেরণ করলেন সুশান্তের দিদি শ্বেতা সিং।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করলেন তিনি। আর সেই ভিডিওতে তিনি বললেন, “৪৫ মাস পার হয়ে গেল ভাই সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই। আর আমরা এখনও কিছু জানি না যে, CBI তদন্ত কতদূর এগোলো? আমাদের কাছে কোনও তথ্য নেই। নরেন্দ্র মোদির কাছে আমার কাতর আর্জি, আপনি দয়া করে সিবিআইয়ের তদন্তের বিষয়টি খতিয়ে দেখুন। আমাদের পরিবার এমনকী গোটা দেশের মানুষের কাছে এখনও অনেক প্রশ্নের উত্তর অজানা।”

শ্বেতা আরও জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যদি এই বিষয়টি হস্তক্ষেপ করেন তবে এই বিষয়টির কিনারা হবে। আমরা ১৪ই জুন কি হয়েছিল তা সকলেই জানতে পারবো। শ্বেতা জানান, তার মতন গোটা দেশ জানতে চায় ১৪ই জুন ওই ফ্ল্যাটে কি হয়েছিল। সুশান্তের মৃত্যু কীভাবে হয়েছিল সেই বিষয়ে স্পষ্ট ধারণা পাওয়া যাবে এই মৃত্যুর তদন্তের কিনারা হলে।

শ্বেতা আরও জানান, ওইদিন ভাইয়ের ফ্ল্যাটে তাকে ঢুকতে দেওয়া হয়নি। ওই ফ্ল্যাটে কি ঘটেছিল তিনি কিচ্ছু জানেন না। তাই তিনি চান সত্যি ঘটনা সামনে আসুক।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক