Actor Shaswat Chatterjee's mother Anjali Chatterjee passed awayপ্রয়াত হলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মা অঞ্জলি চট্টোপাধ্যায়

টলিউডে শোকের ছায়া। প্রয়াত হলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মা অঞ্জলি চট্টোপাধ্যায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল বুধবার তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই তার মৃত্যু হয়। মৃত্যুর সম তার বয়স হয়েছিল ৮২ বছর।

জানা যাচ্ছে, অঞ্জলি দীর্ঘদিন ধরে বয়সজনিত কারণে অল্প খাওয়াদাওয়া করতেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার ক্রমে অবনতি ঘটতে শুরু করে। এরপর তাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

গত ৪ঠা মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অঞ্জলি দেবীর রক্তচাপ কমে গিয়েছিল। এরপর শরীরে সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রা কমে যায়। তারপরই সব শেষ। এমনটাই জানা গিয়েছে পরিবার সূত্রে।

এই খবর ছড়িয়ে পড়তে বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে। এর আগে ২০০৭ সালে প্রয়াত হন শাশ্বত চট্টোপাধ্যায়ের বাবা শুভেন্দু চট্টোপাধ্যায়। মায়ের প্রয়াণের পর ভেঙে পড়েছেন শাশ্বত। আজ বৃহস্পতিবার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক