'

খুশিতে আত্মহারা শ্রীময়ী! উদ্দাম নেচে ভাইরাল কাঞ্চনের তৃতীয় স্ত্রী

By BB Mar14,2024
Sreemoyee is the third wife of viral Kanchan in Udham Necheখুশিতে আত্মহারা শ্রীময়ী! উদ্দাম নেচে ভাইরাল কাঞ্চনের তৃতীয় স্ত্রী

গায়ে তোয়ালে জড়িয়ে উদ্দাম নাচ, যেন খুশিতে আত্মহারা তিনি! সম্প্রতি সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন কার সম্পর্কে আলোচনা করা হচ্ছে? যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে রয়েছেন সদ্য বিবাহিতা শ্রীময়ী চট্টরাজ। সাদা তোয়ালে নিয়ে ‘সাওয়ারিয়া’র ভঙ্গিতে নাচ করতে দেখা গিয়েছে তাকে।

যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন, তাহলে কি বিয়ের পর এতোটাই আনন্দিত তিনি যে কী করছেন তা বুঝে উঠতে পারছেন না? তবে আপনাদের জানিয়ে রাখা ভালো এই ভিডিওটি কিন্তু বিয়ের পরের নয়। বিয়ের আগেই এই ভিডিওটি তৈরি করে পোস্ট করেছিলেন তিনি। সাম্প্রতিক সময়ে সেটি ভাইরাল হয়েছে।

এমনিতেই তাদের বিয়ে নিয়ে উত্তাল ছিলো সোশ্যাল মিডিয়া। তারপর এই ভিডিওটি যেন ‘আগুনে ঘি’। ক্রমাগত সমালোচনা বেড়েই চলেছে এই অভিনেত্রীকে নিয়ে। উল্লেখযোগ্য, গত ২রা মার্চ বিয়ের পিঁড়িতে বসেছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। এই নিয়ে তৃতীয়বার গাঁটছড়া বাঁধলেন অভিনেতা।

কয়েকবছর আগে শোনা গিয়েছিল পরকীয়ায় জড়িয়ে পড়েছেন তিনি। এই অভিযোগ তুলেছিলেন তার প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এরপর দীর্ঘদিন চলে মামলা, অবশেষে চলতি বছরে ১০ই জানুয়ারী আইনি বিচ্ছেদ হয় তাদের। ৫৬ টাকা খোরপোশ দিয়ে তিনি বিবাহবিচ্ছেদ করেছেন।

পিঙ্কি জানিয়েছেন পুরো অর্থটাই তিনি ছেলে ওশের লালনপালনে ব্যয় করবেন। এরপরই বিয়ের পিঁড়িতে বসেন কাঞ্চন এবং শ্রীময়ী। ইতিমধ্যে তাদের বিয়ের প্রচুর ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই অষ্টমঙ্গলায় গিয়েছিলেন। সেখান থেকেও ভিডিও পোস্ট করেছেন তিনি।

https://www.facebook.com/watch/?v=1084908945916182

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক