অপমান সইতে না পেরে ডিভোর্স চাইছেন প্রিয়াঙ্কা! আসল ব্যাপারটা কী?

By BB Mar14,2024
Priyanka Sarkar New web series Lojjaঅপমান সইতে না পেরে ডিভোর্স চাইছেন প্রিয়াঙ্কা! আসল ব্যাপারটা কী?

সম্পর্কে থাকার চাইতে বর্তমান সময় বেশিরভাগ যুগলরা মুক্তি পেতে চান৷ এর পাশাপাশি বিবাহিত জীবনে একসঙ্গে থাকার চেয়ে এখন বিবাহবিচ্ছেদের সংখ্যা বেশি হয়ে গিয়েছে। সুখে শান্তিতে থেকে একজন মানুষের সঙ্গে গোটা জীবন কাটানোর কথা যেনো এখন ভাবতেই পারে না সমাজের একাংশ। তবে বিবাহবিচ্ছেদের মূলে বেশিরভাগ সময় থাকে পরকীয়া।

কিন্তু অনুসন্ধান করলে জানা যাবে, শুধু বিবাহ বহির্ভূত সম্পর্ক নয়, বর্তমানে বিবাহবিচ্ছেদ ঘটে ‘কথার আঘাতেও’। আর তা নিয়েই আসছে ‘হইচই’ প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজ ‘লজ্জা’। এই সিরিজটি পরিচালনা করছেন অদিতি রায়।

সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার। তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন অনুজয় চট্টোপাধ্যায়। এর পাশাপাশি আরও অনেকেই সিরিজে অভিনয় করেছেন। সদ্য প্রকাশিত হয়েছে সিরিজের ট্রেলার। সেই ট্রেলারে দেখা গিয়েছে এক মহিলা ব্রিজের উপর দিয়ে রাত্রি বেলা পাগলের মতন ছুটছেন।

follow Sangbad Bhavan on google news

তার পিছনে তাকে কিছু পুরুষ ধাওয়া করছেন। এরপরের দৃশ্যে দেখা যায় ওই মহিলাকে উকিল জিগ্যেস করছেন কেনো তিনি তার স্বামীর থেকে আলাদা থাকতে চান। এর উত্তরে ওই মহিলা জানান, ‘কথা’। এরপরের দৃশ্যে দেখা যায়, স্বামী তাকে কথায় কথায় অপমান করে। রাস্তাঘাট, বাড়ি সর্বত্র গালিগালাজ ও কটুক্তি করতে ছাড়ে না।

https://fb.watch/qOObbYisbW/?mibextid=Nif5oz

ওই মহিলা তাই সম্মানের জন্য লড়াই করবে বলে ঠিক করে। তাই বিয়ের সম্পর্ক থেকে মুক্তি চায় সে। এই সিরিজে দেখা গিয়েছে কনীনিকা বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রাশিস রায়, খেয়ালি দস্তিদার, স্নেহা চট্টোপাধ্যায়, শাওলি চট্টোপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার সহ একাধিক তারকাদের।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক