অন্নপ্রাশনের দিনেই ছেলেকে প্রকাশ্যে আনলেন গৌরব-ঋদ্ধিমা

By BB Mar14,2024
Gaurav-Riddhima revealed their son on the day of Annaprashanঅন্নপ্রাশনের দিনেই ছেলেকে প্রকাশ্যে আনলেন গৌরব-ঋদ্ধিমা

কথা রাখলেন গৌরব-ঋদ্ধিমা! অন্নপ্রাশনের পরই ছেলের ছবি প্রকাশ্যে আনলেন এই জুটি। গত ১৬ই সেপ্টেম্বর পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এরপর থেকেই তার ছেলে ধীরকে দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন অনুরাগীরা। সকলে চাইছিলেন ছোট্ট ধীরকে দেখতে।

যদিও ছেলের একাধিক ছবি তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তবে সেখানে তার মুখ প্রকাশ্যে আনেননি তারা। এই বিষয়ে জানিয়েছিলেন ছেলের মুখেভাতের পরেই তার ছবি দেখাবেন সকলকে। সেরকমটাই করলেন এই জুটি। সম্প্রতি ছিল ধীরের মুখেভাতের অনুষ্ঠান।

যা হওয়ার পরই বেশ কিছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে দেখা যায় তারা তিনজনেই লাল-সাদা পোশাকে সেজে উঠেছেন। ধীর এবং তার বাবা গৌরবের পরনে ছিল একই রকমের লাল-সাদা পাঞ্জাবি। অন্যদিকে ঋদ্ধিমা পরেছিলেন লাল শাড়ি সাথে সাদা ব্লাউজ।

follow Sangbad Bhavan on google news

ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘আজ মুখেভাতের পর। ধীর আপনাদের সকলকে হ্যালো বলছে।’ এই ছবিগুলি দেখার পরই প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। সকলের মুখে একটাই কথা ভীষণ মিষ্টি লাগছে তাদের দেখতে। পাশাপাশি নিমেষেই ভাইরাল সেই ছবিগুলি।

অন্যদিকে গৌরব জানিয়েছেন তাদের ছেলের ভীষণই শান্ত। রাতে ঠিকঠাক ঘুমায়। তিনি এবং ঋদ্ধিমা দারুণ একটি সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। উল্লেখযোগ্য, সম্প্রতি গৌরব শেষ করেছেন ‘সোনার কেল্লায় যকের ধন’ সিনেমার শ্যুটিং। এছাড়াও ৭ই মার্চ থেকে শুরু হয়েছে ‘একটি খুনীর সন্ধানে মিতিন’ সিনেমার শ্যুটিং।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক