দেবশ্রী রায় গ্রেপ্তার! এমন কী করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’? | SANGBAD BHAVAN  

দেবশ্রী রায় গ্রেপ্তার! এমন কী করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’?

ছাত্র-ছাত্রীদের কেমিস্ট্রিভীতি কাটাতে চেয়েছিলেন তিনি অথচ তার জেরেই হাজতবাস করতে হলো অভিনেত্রী দেবশ্রী রায়কে! যে ছবি সামনে আসতেই অবাক হয়ে গিয়েছেন সকলে। এবার হয়তো ভাবছেন কী কারণে এমনটা হলো অভিনেত্রীর সাথে? না না অবাক হবেন না কারণ এই দৃশ্য বাস্তবের নয় বরং পর্দার। আসলে বহুদিন বাদে অভিনয় জগতে ফিরেছেন তিনি।

পরিচালক সৌরভ চক্রবর্তীর পরিচালনায় আরো একবার অভিনয় জীবনে ফিরতে চলেছেন তিনি। মূলত ওয়েবসিরিজের মাধ্যমে কামব্যাক করতে চলেছেন এই অভিনেত্রী। আর সেই ওয়েবসিরিজের নাম ‘কেমিস্ট্রি মাসি’। এর আগে সিনেমায় অভিনয় করলেও কখনোই ওয়েবসিরিজে দেখা যায়নি তাকে। এবার প্রথম ওয়েবসিরিজে অভিনয় করবেন দেবশ্রী।

আরও পড়ুন,
*অলৌকিক উপায়ে শিশুর ক্যান্সার সারাতে গঙ্গায় চোবালেন বাবা-মা, ঘটনাস্থালেই মৃত্যু
*অলৌকিক উপায়ে শিশুর ক্যান্সার সারাতে গঙ্গায় চোবালেন বাবা-মা, ঘটনাস্থালেই মৃত্যু

যেখানে তার চরিত্রের নাম সুচরিতা লাহিড়ী তবে তাকে ‘কেমিস্ট্রি মাসি’ হিসেবেই চিনবেন সকলে। তার পড়ুয়ারা মূলত কেমিস্ট্রিকে ভয় পায়। তবে কেমিস্ট্রি যে মোটেও কঠিন না সেটাই বোঝাতে চান তিনি। তাই তো স্বামীর মত না থাকলেও ভ্লগার হিসেবে চ্যানেল শুরু করেন।

এরপরে এমন কিছু ঘটনা ঘটে যার ফলে থাকে যেতে হয় হাজতবাসে। আগামী ১৪ই ফেব্রুয়ারী থেকে সেটি ‘হইচই’ প্ল্যাটফর্মে সম্প্রচারিত হবে। একঝাঁক তারকাদের দেখা যাবে এই ওয়েবসিরিজে।

যেখানে তার স্বামীর চরিত্রে দেখা যাবে শংকর চক্রবর্তীকে। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন সপ্তর্ষি মৌলিক, ঋত্বিকা পাল, সৌম্য মুখোপাধ্যায়, বিনয় শর্মা প্রমুখ। জানা গিয়েছে, ওয়েবসিরিজের চিত্রনাট্য লিখেছেন ঈশিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী।

আরও পড়ুন,
*আজব কান্ড! সন্তানের জন্ম দিতে চলেছেন বাবা! ৫ মাসের অন্তঃসত্ত্বা পুরুষকে দেখে চিনায় চিকিৎসকেরা
*বাস্তবে ‘সুপার ওম্যান’ ফিরদৌসের পাইলট স্ত্রী, বুদ্ধি-কৌশলের জোরে বাঁচালেন ২৯৭ প্রাণ

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।