The electricity bill will be less! Bring Tata's 1 at cost only. 5 ton ACবিদ্যুতের বিল অল্প আসবে! নাম মাত্র খরচে আনুন Tata-র ১. ৫ টন এসি

গরমের দাবদাহ থেকে বাঁচতে মানুষ এখন এয়ারকন্ডিশনার কেনার দিকে আগ্রহ দেখিচ্ছেন। শহরের বেশিরভাগ মানুষের বাড়িতে এসি লক্ষ্য করা যায়। তবে এটি কেনার আগে মানুষের মাথায় একটা চিন্তাই আসে যে এসিতে হয়তো বিদ্যুতের বিল অনেকটাই বেশি আসবে।

তবে আজ আমরা আপনাদের এমন একটি এসির কথা বলবো যেখানে রয়েছে দুর্দান্ত সব ফিচার। সাথে সেখানে বিদ্যুতের বিল অনেকটাই কম আসবে। তাই আপনি যদি নতুন একটি এসি কেনার কথা ভাবেন তাহলে এই এসিটি কিনতে পারেন।

টাটা ভোল্টাস (১.৫ টন) নামক এই স্প্লিট এসিতে রয়েছে তিন স্টার এনার্জি রেটিং এবং কম্প্রেসারে রয়েছে পাঁচ বছরের ওয়ারেন্টি। রয়েছে একটি কপার কন্ডেন্সর কয়েল যা আপনাকে দুর্দান্ত হিমশীতল অনুভূতি দেবে।

এবার হয়তো ভাবছেন এই এসির দাম অনেকটাই বেশি হবে? তবে না আপনি এটি কিনতে পারবেন ৩৭,২৩৯ টাকা থেকেই। ই-কমার্স ওয়েবসাইট Gadgets Now-এ গিয়ে আপনি খুবই কম বাজেটে এটি কিনতে পারেন। আপনি যদি কম বাজেটে এটি কিনতে চান তাহলে আপনাকে ফাইনান্স কার্ড নিতে হবে।

যেখানে ডাউনপেমেন্ট হিসেবে দিতে হবে মাত্র ৮,০০০ থেকে ১০,০০০ টাকা। এরপর মাসিক ৩,০০০ টাকার মাধ্যমে ৮ মাসেই আপনি শোধ করতে পারেন সম্পূর্ণ মূল্য।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক