Short Film Gupt Gunah aadla badliShort Film: বউ বদল করে ভারপুর রোমান্স! পরকীয়া ভরা এই শট ফিল্ম রাতের ঘুম উড়িয়ে দেবে

Short Film: সিনেমে সিরিয়ালের পাশাপাশি মানুষ এখন আগ্রহ দেখাচ্ছে বিভিন্ন ওটিটি প্লাটফরমে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ, শট ফিল্ম(Short Film) এর দিকে। ক্র্যাইম শো শট ফিল্ম দেখতে দর্শকরা বেশ পছন্দ করেন। কারন এই সমস্ত ক্র্যাইম সো এপিসোড অল্প সময়ের হওয়া সত্ত্বেও এর মধ্যে রয়েছে রহস্য রোমান্স দুই। কয়েক মাস আগে ইউটুবে মুক্তি পেয়েছে ‘গুপ্ত গুনা -আদলা বদলি’।

সুন্দরী স্ত্রীর ঠোঁটের ওপর অধিকার শুধু মাত্র তাঁর স্বামীর থাকে। কিন্তু যদি অন্য কোনো পুরুষের সেই অধিকার তৈরী করে ফেলে, তাহলে? আর যদি কোনো পুরুষের নিজের স্ত্রী থাকা সত্ত্বেও অন্যের স্ত্রীর ঠোঁটের ওপর নিজের অধিকার স্থাপন করেন তাহলে? আজকের এই সল্প সময়ের ফিল্মে সেই কাহিনী দেখা যাবে।

আজকের এই শট ফিল্মে দেখা যায় আদিত্য নামের এক যুবক অফিসে জব করেন। তাঁর শেষ মাসে সেলস ডাউন হওয়ার কারনে অফিসের বস তাকে বকা ঝকা করেন। এর সে সেখান থেকে ফিরে ফের কাজে মন দেখে ঠিক সে সময় হাজির তাঁর এক বন্ধু যে তাঁর মুড ঠিক করার জন্য এক জায়গায় যেতে বলে যেখানে বউ অদল বদল করে রোমান্স করা হয়।

আদিত্য বিবাহিতে পুরুষ, সে পথমে এ কথা শুনে খুব রেগে যান। কিন্তু তিনি কি প্রবর্তী সময় সেখানে যাবনে, বউ অদল বদল করে রোমান্স করতে? তা জানতে হলে আপনেকে এই এপিসোডটি সম্পূর্ণ দেখতে হবে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক