'

Janhvi Kapoor: ‘…মায়ের থেকে দুরত্ব বজায় রেখেছি’, কাঁদতে-কাঁদতে কোন কথা বলেন জাহ্নবী কাপুর?

By BB Feb15,2024
Janhvi Kapoor: '...মায়ের থেকে দুরত্ব বজায় রেখেছি’, কাঁদতে-কাঁদতে কোন কথা বলেন জাহ্নবী কাপুর?Janhvi Kapoor: '...মায়ের থেকে দুরত্ব বজায় রেখেছি’, কাঁদতে-কাঁদতে কোন কথা বলেন জাহ্নবী কাপুর?

Janhvi Kapoor: মেয়ের প্রথম ছবি নিজের চোখে দেখে যেতে পারেননি শ্রীদেবী। ‘…মায়ের থেকে দুরত্ব বজায় রেখেছি’, কাঁদতে-কাঁদতে কোন কথা বলেন জাহ্নবী কাপুর?

Janhvi Kapoor: বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। একের পর এক ছবিতে অভিনয় করে তিনি বর্তমানে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন। তবে এই জনপ্রিয়তা একদিনে হয়নি। একাধিক সিনেমায় অভিনয় যা মন কেড়ে নেয় দর্শকদের। তবে তার প্রথম ছবির সঙ্গে আজও মিশে রয়েছে মন খারাপ। জাহ্নবী কাপুরের প্রথম ছবি ‘ধড়ক’। এই ছবিটি মারাঠি ছবি ‘সাইরাট’ ছবির হিন্দি রিমেক। যদিও ছবিটি বেশ জনপ্রিয় হয়েছিল।

তবে এই ছবির সঙ্গে মিশে থাকা একটি ক্ষোভের কথা জানিয়েছেন অভিনেত্রী। যে ক্ষোভ তাকে সারাজীবন বয়ে নিয়ে বেরাতে হবে। বিখ্যাত মায়ের মেয়ে হওয়ার সুবাদে জাহ্নবী কাপুরকে কটাক্ষ সহ্য করতে হয়েছিল। তিনি জানিয়েছিলেন, “আমি শ্রীদেবীর কন্যা।

আরও পড়ুন,
*প্রেম দিবসে করিনার আদুরে শুভেচ্ছার এ কি উত্তর দিলেন সইফ?
*TRP List: ফুলকি, জগদ্ধাত্রী, গীতা এলএলবি, নিম ফুলের মধু, টিআরপি-তে কে কোন স্থানে?

মায়ের কারণে প্রথম ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছি। এই কথা আমাকে এর আগেও শুনতে হয়েছে। তাই প্রথম ছবিতে অভিনয় করার সময় মায়ের থেকে দুরত্ব বজায় রেখেছিলাম।” অভিনেত্রী আরও বলেন, “চেয়েছিলাম কোনোভাবেই যেনো মায়ের প্রভাব আমার উপর না পড়ে।

তিনি হয়তো মনে মনে আমার শ্যুটিং ফ্লোরে আসতে চাইতেন। কিন্তু আমি মা’কে বারবার বলতাম তিনি যেনো না আসেন। মা আসেননি। এখনও আমার খুব কষ্ট হয়।” জাহ্নবী কাপুরের প্রথম ছবি মুক্তির কয়েকদিন আগেই দুবাইতে বাথটবে মৃত্যু হয় শ্রীদেবীর। মেয়ের প্রথম ছবি নিজের চোখে দেখে যেতে পারেননি শ্রীদেবী।

এই গ্লানি এখনও বয়ে নিয়ে বেড়ান জাহ্নবী (Janhvi Kapoor) এই প্রসঙ্গে জাহ্নবী প্রায় কেঁদে ফেলে বলেন, “এখন খুব আফসোস হয়। কেরিয়ারে মায়ের প্রভাব কতটা, লোকে কি বলবে এসব চিন্তা না করে যদি মা’কে বলতাম তুমি আমার শ্যুটিং-এ এসো তবো আজ এই কথা আমাকে বলতে হতো না।”

আরও পড়ুন,
*Tom Cruise: টম ক্রুজের জীবনে বসন্ত! হলিউড তারকা প্রেমে মজলেন ২৫ বছরের ছোট প্রেমিকার
*ফের দেবকে তলব করল ইডি

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক