'

প্রেম দিবসে শুভমনের সঙ্গে ডেট নাইট? সচিন কন্যা’র পোস্ট ঘিরে জল্পনা

By BB Feb17,2024
প্রেম দিবসে শুভমনের সঙ্গে ডেট নাইট? সচিন কন্যা'র পোস্ট ঘিরে জল্পনাপ্রেম দিবসে শুভমনের সঙ্গে ডেট নাইট? সচিন কন্যা'র পোস্ট ঘিরে জল্পনা

বলিউডে এখনও তিনি প্রবেশ না করলেও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বেশ জনপ্রিয় মডেল হয়ে উঠেছেন তিনি। তিনি হলেন সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর। মাঝেমধ্যে নানান ছবি ও ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে থাকেন। তবে সম্প্রতি তার একটি ছবি জল্পনা বাড়িয়ে দিয়েছে। ১৪ই ফেব্রুয়ারী ছিল ভালোবাসা উদযাপনের দিন। আর এইদিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করেছেন সারা।

সেই ছবি এবার জল্পনা বাড়িয়ে দিয়েছে। কারণ সারা তেন্ডুলকর নিজের সম্পর্কে সিলমোহর না দিলেও গোটা নেট দুনিয়ায় তার সঙ্গে ভারতীয় জাতীয় দলের নবীন খেলোয়াড় শুভমন গিলের সম্পর্ক নিয়ে জল্পনা চলে। সারা কিংবা শুভমন ছবি পোস্ট করলে সেখানে মন্তব্যে ভরে যায় নেট দুনিয়ার মানুষের। তাই জল্পনা শুরু হয়েছে ভালোবাসার দিনটা সারা কার সঙ্গে কাটালেন।

আরও পড়ুন,
*সুকান্ত মজুমদাকে দেখতে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি, জল্পনা তুঙ্গে
*Aadhar Card: UIDAI-এর তরফে বাড়িতে চিঠি আধার কার্ড ‘ডিঅ্যাক্টিভেট’, তুমুল শোরগোল গ্রামজুড়ে

সম্প্রতি পোস্ট করা ছবিতে সারাকে দেখা গিয়েছে লাল রঙের বডিকন পোশাকে। সঙ্গে ঢেউ খেলানো চুলে ও হালকা সাজে ধরা দিয়েছেন সারা। এর সঙ্গে ভালোবাসার দিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। দীর্ঘদিন নেট দুনিয়ায় “শুভমন তুমি কোন সারার?” এই মন্তব্য ছড়িয়ে পড়লেও ‘কফি উইথ করণ’-এ সারা আলি খান স্পষ্ট করেন যে তিনি সেই ‘সারা’ নন। আর এরপরই নেট দুনিয়ার অনেকেই স্পষ্টত সারা তেন্ডুলকরকে ‘ভাবি’ ডাকতে শুরু করে দিয়েছেন।

বর্তমানে আলোচনার কেন্দ্রবিন্দুতে সারা ও শুভমন। শুভমন ভক্তরা সারার নামের পাশে ‘ভাবি’ জুড়ে দিয়েছেন। তবে সারা কিংবা শুভমন এই বিষয়ে একনও নিশ্চুপ। সারা ইউনিভার্সিটি কলেজ লন্ডনের ছাত্রী। গ্ল্যামাী দুনিয়ার প্রতি তার ঝোঁক থাকলেও ফ্যাশন মডেল হিসেবে নানান ফটোশ্যুট করে থাকেন তিনি।

অপরদিকে শুভমন গিল বর্তমানে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ খেলোয়ার৷ শুভমন ও সারা নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে নিজেদের ছবি পোস্ট না করলেও তাদের নানান ঝলক ক্যামেরায় ধরা পড়ে যায়। তবে তাদের সেই সম্পর্কের জল কোন দিকে গড়ায় সেটিই দেখার।

আরও পড়ুন,
*কেরিয়ার শুরু আলিয়ার হাত ধরে, মাত্র ২৪ বছর বয়সে অক্ষয়ের বাড়ি কিনলেন তরুণী!
*আবহাওয়া নতুন উপগ্রহ নিয়ে মহাকাশে যাচ্ছে ইসরোর ‘নটি বয়’, কখন? কোথা থেকে যাত্রা করবে?

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক