'
মাত্র ৩২ বছর বয়সে মৃত্যু! নগ্নতা, বিতর্কের ঝড়, ‘কলঙ্ক’ময় জীবন পুনম পাণ্ডেরমাত্র ৩২ বছর বয়সে মৃত্যু! নগ্নতা, বিতর্কের ঝড়, ‘কলঙ্ক’ময় জীবন পুনম পাণ্ডের

Poonam Pandey:গতকাল রাতে মারণ ব্যাধি ক্যান্সারে মৃত্যু হল বলিউডের বিতর্কিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডের। তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিষয়টি প্রকাশ্যে আনা হয়েছে। এরপরই সকলে হতচকিত হয়ে যান। এমনই আচমকা খবরটি আসার ফলে অনেকেই মানতে রাজি হননি। কিন্তু খবরটি নিশ্চিত তাতে সিলমোহর দেয় পুনম পান্ডের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি পোস্ট। পুনম বাস্তব জীবনে নিজের মতন থাকতে ভালোবাসতেন।

Poonam Pandey
Poonam Pandey

সবসময় বিতর্কের মাঝে জড়ালেও তিনি তাতে পরোয়া করতেন না। তার আদবকায়দা, কথাবার্তা অন্যদের কাছে অস্বাভাবিক ঠেকলে তাই ছিল পুনমের কাছে স্বাধীনচেতা মনোভাব। তার এমন আদবকায়দার জন্য বহুবার বিপদের মুখে পড়েছেন তিনি। জেল পর্যন্ত যেতে হয়েছে তাকে। কিন্তু তাতেও তিনি সঠিক রাস্তায় হাঁটেননি৷ বরং চিরদিন নিজের মতন চলতে পছন্দ করেছেন।

আরও পড়ুন,
*Soumitrisha-Raj: ছবিতে মন্তব্য, একসঙ্গে সেলফি রাজের ‘বাবলি’তেই দেখা যাবে সৌমিতৃষাকে? মিলল জবাব
*Ananta Jalil Troll: নিজেকে ‘বাংলাদেশের জেমস্ বন্ড’ বলে ট্রোলিং-এর শিকার অভিনেতা অনন্ত জলিল

২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপে পুনম বিসিসিআই-কে চিঠি লেখেন। চিঠিতে তিনি জানান, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। যদিও পুনমের এই চিঠিকে গুরুত্ব দেয়নি বিসিসিআই। এরপর সোশ্যাল মিডিয়ায় স্নানের ভিডিও পোস্ট করে হইচই ফেলে দেন তিনি।

ইউটিউব থেকে তার এই ভিডিও ব্লক করে দেয়। করোনার সময় যখন সকলেই ঘরের মধ্যে দিনযাপন করছেন সেইসময় স্বামী স্যামকে নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন তিনি।
এই কান্ডের পর তাকে পুলিশ গ্রেফতার করে। এছাড়া তিনি গোয়ায় বিকিনি পরে মৎসজীবীদের সঙ্গে অশ্লীল ছবি তোলেন। গোয়ার মহিলা কমিশন তাতে ক্ষেপে ওঠে। গোয়ায় পুনমের প্রবেশ নিষিদ্ধ করা হয়

Poonam Pandey
Poonam Pandey

এছাড়া শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্ণ কান্ডে ধরা পড়ার সময় পুনম জানান তাকেও হেনস্তা করতেন রাজ। যদিও পুলিশের সন্দেহের তালিকায় মডেল নিজেও ছিলেন। এমনই বিচিত্র কাজ করতেন পুনম পান্ডে। গতকাল বৃহস্পতিবার মাত্র ৩২ বছর বয়সে মৃত্যু হলো তার।

আরও পড়ুন,
*টেস্টে ফেল, অ্যাডমিট কার্ড ‘নকল’ করে মাধ্যমিক পরীক্ষা দিতে হাজির পরীক্ষার্থী, হাতেনাতে পাকড়াও ভুয়ো ছাত্র
*বোনকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু দাদার, গুরুতর জখম দিদি

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।