টেস্টে ফেল, অ্যাডমিট কার্ড 'নকল' করে মাধ্যমিক পরীক্ষা দিতে হাজির পরীক্ষার্থী, হাতেনাতে পাকড়াও ভুয়ো ছাত্র | SANGBAD BHAVAN  

টেস্টে ফেল, অ্যাডমিট কার্ড ‘নকল’ করে মাধ্যমিক পরীক্ষা দিতে হাজির পরীক্ষার্থী, হাতেনাতে পাকড়াও ভুয়ো ছাত্র

শুক্রবার থেকে শুরু হলো মাধ্যমিক। আর এদিন হাতেনাতে ধরা পড়ল এক ভুয়ো ছাত্র। টেস্টে অসফল হওয়ার পরও অন্যের অ্যাডমিট কার্ডের ফটোকপি নিয়ে পরীক্ষা দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক মাধ্যমিক পরীক্ষার্থী। এই ঘটনাটি ঘটেছে হুগলি জেলার উত্তরপাড়া ভদ্রকালি হাইস্কুলে।

এই ঘটনা সামনে আসার পর চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। ওই পরীক্ষার্থী উত্তরপাড়ার অমরেন্দ্রনাথ বিদ্যাপীঠের ছাত্র। জানা যাচ্ছে, সে দশম শ্রেণীর টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ হয়নি। আর তার ফলে তার অ্যাডমিট কার্ড আসেনি। এদিকে শুক্রবার মাধ্যমিক পরীক্ষা শুরু হওয়ার দিন সে উত্তরপাড়া ভদ্রকালি হাইস্কুলে পরীক্ষা দিতে চলে আসে।

আরও পড়ুন,
*বোনকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু দাদার, গুরুতর জখম দিদি
*Ramayana in Madrasa: ‘রামের মতো সন্তানই প্রয়োজন প্রত্যেক ঘরে ঘরে..’, মাদ্রাসায় কোরানের সঙ্গেই পড়ানো হবে রামায়ণ

এরপর পরীক্ষা কেন্দ্রে অ্যাডমিট কার্ড দেখায় সে। কিন্তু তাতে রোল নম্বরে কালি দেওয়া ছিল। এরপর অ্যাডমিট কার্ড পরীক্ষা করতে গিয়ে পরীক্ষকদের নজরে আসে বিষয়টি। স্কুল কতৃপক্ষের তরফে অমরেন্দ্র বিদ্যাপীঠে খবর দেওয়া হয়৷ এরপর গোটা ঘটনাটি জানাজানি হয়ে যায়।

ভদ্রকালী হাইস্কুলে এসে অমরেন্দ্র বিদ্যাপীঠ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুশান্ত রায় ওই পরীক্ষার্থীর সঙ্গে কথা বলেন। এরপর তিনি নিশ্চিত হন অ্যাডমিট কার্ডটি নকল। এরপর হুগলি জেলা বিদ্যালয় পরিদর্শক মৃন্ময় ঘোষ জানান, ওই ছাত্র স্কুল টেস্টে পাশ করেনি৷ তাই তাকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি৷

আরও পড়ুন,
*Gyanvapi Mosque: দীর্ঘ প্রতীক্ষার অবসান! অবশেষে জ্ঞানবাপী তখনায় শুরু হয়ে গেলো ৫ দফার পুজো
*Bipasha Basu: দাদু হিরক বসুর মতন ইঞ্জিনিয়ার হওয়ার পথে, দেবীর কোন কাণ্ড দেখে এ ক্থা বললেন বিপাশা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।